ফুকেটের উত্তর এমন লোকদের কাছে যারা এটি চান – থাভর্ন বিচ ভিলেজ রিসর্ট এবং স্পা

ফুকেট, থাইল্যান্ড তার অত্যাশ্চর্য উপকূলরেখা এবং প্রশান্তির জন্য বিখ্যাত, তবে এর হেডোনিস্টিক পার্টির পরিবেশও। প্যাটং বিচ থেকে উপসাগর জুড়ে – ফুকেটের পার্টি মেক্কা – উভয় বিশ্বের সেরা সহ একটি হোটেল থাভর্ন বিচ।

থাভর্ন বিচ ভিলেজ রিসর্ট এবং স্পা হ’ল সেই বিরল জায়গাগুলির মধ্যে একটি যা-যদিও ক্রেজি বাস-বিটিং পার্টির কেন্দ্রীয় কেন্দ্রের কেন্দ্রস্থলে অবস্থিত-বাস্তবে শান্ত, শিথিল রোমান্টিক এবং বিলাসবহুল।

এই আশ্চর্যজনকভাবে বৃহত রিসর্ট এবং এর colon পনিবেশিক স্টাইলিংটির পরিচ্ছন্ন আকর্ষণ এই হোটেলটি পরিণত হয়েছে এমন অ্যানাক্রোনিজমের টেলটেলস। অনেক আধুনিক হোটেলগুলি যেভাবে ভয়াবহভাবে ডেটিং করতে পারে তার থেকে দূরে, থাভর্ন বরং কৌতূহলীভাবে বয়স্ক হয়েছে।

আপনি যেখানেই এর দেয়ালের মধ্যে যান – লবির গ্র্যান্ড লোফটেড সিলিং এবং অভ্যর্থনা থেকে বিস্তৃত অলঙ্কৃত গ্রীষ্মমন্ডলীয় উদ্যানগুলিতে – আপনি এই আকার বা অবস্থানের রিসর্টগুলিতে খুব কমই পাওয়া যায় এমন একটি heritage তিহ্য আবিষ্কার করেন।

থাভর্ন বিচ ভিলেজ এমন একটি রিসর্ট যা অবাক করে দিয়েছিল যে এখানে আমাদের শেষ দিন পর্যন্ত আমরা এখনও ডাব্লুডাব্লুআইআইয়ের ঠিক পরে প্রতিষ্ঠিত এই হোটেলটির নতুন উপাদানগুলি তদন্ত করছিলাম।

থাভর্ন বিচ ভিলেজ রিসর্ট এবং স্পা

রুমগুলো

কক্ষগুলিতে 3 টি অঞ্চল রয়েছে: সৈকত অঞ্চল, লেগুন পুল জোন এবং হিলসাইড ওশেনভিউ জোন। প্রতিটি নিজস্ব উপকারিতা এবং কনস সহ, আপনি রিসর্ট থেকে যা চান তার উপর ভিত্তি করে আপনার ঘরের প্রকারটি চয়ন করতে পারেন।

হিলসাইড ওশেনভিউ জোনে সমুদ্রের দিকে যাওয়ার পাহাড়ের মূল রিসর্টের উপরে উঁচু কক্ষ রয়েছে। উপসাগরের ওপরে এখান থেকে দৃশ্যগুলি অবিশ্বাস্য এবং কক্ষগুলি বড় এবং ব্যক্তিগত বলে মনে হচ্ছে।

আপনার ঘরে উঠে নামার জন্য, আপনি ফানিকুলার ট্রেনটি ব্যবহার করতে পারেন, যা আপনি সৈকত থেকে দূরে থাকলেও উপন্যাস এবং মজাদার।

লেগুন পুল কক্ষগুলি দুটি প্রধান পুলের ঠিক পাশেই রয়েছে – যার মধ্যে একটি দক্ষিণ -পূর্ব এশিয়ার বৃহত্তম পুলগুলির মধ্যে একটি। ক্রিয়াটির কাছাকাছি, আপনার ঘরটিও কম ব্যক্তিগত, তবে আপনি এই দুর্দান্ত সাঁতারের দাগগুলিতে নিজের অ্যাক্সেস পান।

সৈকত কক্ষগুলি আশেপাশের পথগুলি সহ একটি ছোট্ট গ্রামের স্টাইলে সেট করা হয়েছে – সমস্তই সমুদ্রের দিকে নিয়ে যায়। কিছু সৈকতফ্রন্ট এবং আপনি আক্ষরিকভাবে আপনার বিছানা থেকে সমুদ্র দেখতে পাবেন।

এই শ্যালেট স্টাইলের ভিলাগুলি সামান্য নিম্ন প্রাচীরযুক্ত সামনের উদ্যানগুলি নিয়ে আসে, যা আপনাকে কিছু গোপনীয়তা দেয় তবে লোকেরা এখনও আপনার ঘরে দেখতে পাবে যে তারা যদি না ভারী ড্র্যাপগুলি না ফেলে থাকে তবে তারা হাঁটতে পারে।

আমাদের বিচ জোন রুম

প্রচুর জায়গা এবং একটি বিশাল, আরামদায়ক বিছানা সহ, আমাদের সৈকতফ্রন্ট ভিলা আমাদের থাই ভ্রমণের শেষ কয়েক দিন কাটানোর জন্য আমাদের জন্য সঠিক উপায় দিয়েছে। ঘরে এবং বারান্দায় বসে বসে শিথিল করার জন্য প্রচুর পরিমাণে সজ্জিত দাগ ছিল এবং ফ্রিজ, মিনিবার, ওয়ারড্রোব এবং ভ্যানিটির জন্য পৃথক অঞ্চল ঘরটিকে ঘরোয়া অনুভূতি দিয়েছে।

ছাদযুক্ত বহিরঙ্গন বাথরুমটি সম্প্রতি সংস্কার করা হয়েছিল, এবং ভেজা রুমের স্টাইলের ঝরনা এবং গ্র্যান্ড স্ট্যান্ডেলোন স্নানটি আমরা প্রশংসা করেছি এমন বিলাসবহুল পয়েন্ট।

বাথরুমে বড় চিত্রের উইন্ডোটি আমাদের গোপনীয়তা দেওয়ার জন্য আপনি যে পর্দা ঝুলতে পারেন তা না পাওয়া পর্যন্ত আমাদের কিছুটা বিভ্রান্ত করে। বাকি ঘরগুলি, যদিও বিলাসবহুল, বাথরুমটি একই মনোযোগ দিয়ে করতে পারত।

আমাদের ঘরের বাইরে

Petting চিড়িয়াখানা

আমরা আমাদের ঘর থেকে ঠিক নীচে সৈকতে যে বিভিন্ন প্রাণী পেয়েছি তা কী তৈরি করতে হবে তা আমরা সত্যিই জানতাম না। চারপাশে দুটি দৈত্য কচ্ছপের সাথে একটি কলম ছিল (তারা এগুলি এখন এবং পরে তাদেরও আলগা করতে দেয়), কিছু আরাধ্য শিশুর খরগোশ, একটি আয়া ছাগল এবং তার বাচ্চা এবং কিছুটা সোম্ব্রে দেখানো গাধা।

প্রাণীগুলি যদিও সত্যই ভাল অবস্থায় দেখেছিল এবং পরিচারক লোকেরা প্রাণীদের সাথে গোলযোগ না করে তা নিশ্চিত করার জন্য সত্যই সতর্ক ছিল। তারা কেন সেখানে ছিল আমাদের কাছে এখনও কিছুটা রহস্য রয়েছে, তবে আমরা অভিনবত্বটি একইভাবে পছন্দ করেছি।

সৈকত থেকে ফিরে গ্রীষ্মমন্ডলীয় উদ্যানগুলি, যা আমরা একেবারে পছন্দ করি। গ্রীষ্মমন্ডলীয় গাছপালা এবং ফুল দিয়ে পূর্ণ, সমস্তই ফুলের বেতের এবং পুরানো দেয়াল এবং অলঙ্কৃত মূর্তিগুলির উপর দিয়ে ক্রাইপিং বাড়ছে।

আপনি যখন বাতাসের পথগুলি অন্বেষণ করেন, আপনি কখনই জানেন না যে পরবর্তী কোণে কী রয়েছে; বুদ্ধের এক বিশাল ঝর্ণা একটি দৈত্য, হাতি, ড্রাগন এবং মারমেইডের মূর্তি, দ্রাক্ষালতাগুলিতে আবৃত খিলানগুলি, অর্কিডে বসে থাকা ছোট্ট ব্যাঙ, সুন্দর 1000 বছর বয়সী বনসাই গাছ এবং খরগোশের সাথে যুদ্ধ করছে।

এটা ঠিক, খরগোশ – ফুলেরবেডগুলিতে এবং বাইরে চলছে।

এটি এই জায়গার আরও একটি আইডিসিঙ্ক্র্যাসি যা নিজেকে প্রকাশ করতে কিছুটা সময় নিয়েছিল। যখন থাভর্নের প্রতিষ্ঠাতা – মিঃ টিলোক থাভর্নওয়ংওয়ংয়ে – রিসর্টটি তৈরি করতে শুরু করেছিলেন, তখন তিনি একটি খরগোশকে চিহ্নিত করেছিলেন। এটি নির্মাণের সময় চলতে অস্বীকার করেছিল এবং মালিক এবং নির্মাতাদের কাছে একইভাবে জনপ্রিয় হয়ে ওঠে এবং কিছুটা সেলিব্রিটি অর্জন করেছিল।

তার পর থেকে, মিঃ থাভর্নওয়ংওয়ংসে খরগোশটিকে একটি ভাল-লাক কবজ হিসাবে নিয়েছিলেন, এ কারণেই সমস্ত রিসর্ট জুড়ে প্রচুর খরগোশ-মূর্তি এবং প্রকৃত উভয়ই রয়েছে। এটি আসলে খুব সুন্দর।

কোথায় খেতে হবে

সৈকতের আরও নীচে হ’ল প্রধান পুল, বার এবং রেস্তোঁরা। দুর্ভাগ্যক্রমে মূল লেগুন পুলটি যখন আমরা সেখানে ছিলাম তখন সংস্কার করা হচ্ছিল, তবে গৌণ পুলটি, যা বারের উপরে ফিরে আসে, এটি এখনও একটি সুন্দরভাবে ডিজাইন করা সাঁতারের জায়গা।

এখানে আপনি আলাদা অর্ডার করতে পারেনএনটি স্ন্যাকস, পিজ্জা সহ যার ঘাঁটিগুলি রিসর্টের বেকারিতে তৈরি করা হয়। আমরা এখানে খাইনি, তবে খাবারটি জনপ্রিয় বলে মনে হয়েছিল। প্রতিদিন 5-7 টা থেকে খুশির সময়ও রয়েছে, যেখানে আপনি একের দামের জন্য 2 টি পানীয় কিনতে পারেন … যদিও আমি আমার লং আইল্যান্ড আইসড চা এর চেয়ে কিছুটা দুর্বল ছিল এমন ধারণাটি পেয়েছি।

এখানে থাই রেস্তোঁরা-ওল্ড সিয়াম-বেশ কয়েকটি ভালভাবে তৈরি traditional তিহ্যবাহী থাই রান্না পরিবেশন করে। তারা ‘ফুকেটের সর্বাধিক রোমান্টিক ডিনার’ হিসাবে বিল দেওয়া হয়েছে, যেখানে আপনি সৈকতের ঠিক তারকাদের নীচে ডিনার পরিবেশন করেছেন।

এই ডিনারটি আশ্চর্যজনক দেখাচ্ছে – দুর্ভাগ্যক্রমে আমরা যে রাতে বুক করেছি সেগুলিতে তাদের আলো নিয়ে কিছু প্রযুক্তিগত সমস্যা ছিল, তাই আমরা রেস্তোঁরাটির একটি ব্যক্তিগত রোটুন্ডায় খেয়েছি।

এখানে প্রাতঃরাশের প্রধান ফয়ের দ্বারা রেস্তোঁরায় পরিবেশন করা হয় এবং এটি খুব চিত্তাকর্ষক। থাই/ এসই এশিয়ান থেকে বুফেতে পশ্চিমা খাবার পর্যন্ত বিস্তৃত পছন্দ রয়েছে। তারা অতিরিক্ত ব্যয়ে একটি লা কার্টে প্রাতঃরাশও পরিবেশন করে।

এই একই রেস্তোঁরায়, রিসর্টটিতে রাতের খাবারের জন্য বিভিন্ন থিম নাইট রয়েছে। উদাহরণস্বরূপ, এক রাতে একটি সমস্ত-আপনি খাওয়া-দমন সিম ডাম্পলিং ইভেন্ট ছিল। সমস্ত রান্না করা টাটকা, চেষ্টা করার জন্য ডাম্পলিংয়ের একটি ভাল পরিসীমা ছিল এবং আমরা বেশ পূর্ণ বোধ রেখেছি!

থাভর্ন বিচ ভিলেজ এবং এর আশেপাশে কী করবেন

স্নোরকেলিং

আপনি এখানে বেশ সস্তায় সৈকত হাট থেকে মুখোশ এবং স্নোর্কেল ভাড়া নিতে পারেন এবং আমরা আপনাকে সুপারিশ করার পরামর্শ দিই। এখানে সমুদ্রের জীবনের পরিসীমাটি আশ্চর্যজনক – বিশেষত সৈকতের নিচে পিয়ারের খুব দূরে।

আমরা দেখেছি বিভিন্ন ধরণের মাছ এটি আশ্চর্যজনক ছিল – যেমন গ্রীষ্মমন্ডলীয় অ্যাকোয়ারিয়ামে সাঁতার কাটানো।

নাকালে ওয়েলনেস স্পা

থাভর্নের স্পা সুন্দর, রিসর্টের মাঠের গ্রীষ্মমন্ডলীয় উদ্যানগুলির মধ্যে অবস্থিত। আমাদের দম্পতিদের ম্যাসেজ এবং পূর্ণ বডি স্ক্রাব ছিল, যা একেবারে divine শ্বরিক ছিল। দুই ঘন্টার চিকিত্সা ব্যক্তিগত পাপড়ি জাকুজিতে ডুব দিয়ে শেষ হয়। আমরা দুজনেই এতটা অসম্পূর্ণ বোধ করে চলে এসেছি। আপনি এখানে থাকাকালীন এটি আপনার করা দরকার।

ক্রিয়াকলাপ

আপনি যদি সক্রিয় বোধ করেন তবে রিসর্টটি মুয়ে থাই কিকবক্সিং পাঠও সরবরাহ করে, সেখানে একটি সম্পূর্ণ জিম রয়েছে এবং অবশ্যই, মাঠের চারপাশে এবং সৈকত বরাবর করার জন্য প্রচুর হাঁটাচলা রয়েছে।

এখানে সাঁতার কাটা ঠিক আছে তবে খুব অগভীর জল এবং প্রবালের কারণে, যা আপনি কম জোয়ারে দেখতে পাচ্ছেন, আপনাকে সঠিকভাবে সাঁতার কাটতে সক্ষম হতে আপনাকে অনেক দীর্ঘ পথ যেতে হবে। সত্যি কথা বলতে, পুলগুলি সাঁতারের জন্য সম্ভবত আরও ভাল।

রিসর্টের বাইরে

আপনি যদি রিসর্টের বাইরে অন্বেষণ করতে চান তবে একটি বিনামূল্যে শাটল রয়েছে যা প্যাটং এবং প্রতি ঘন্টা প্রায় 5 টা অবধি ফিরে আসে।

আমরা প্যাটংয়ের বড় ভক্ত ছিলাম না, যদিও আমি মনে করি এটি অভিজ্ঞ হওয়া উচিত। সৈকতটি হোলসিং হকার, খারাপ পর্যটক এবং আবর্জনায় পূর্ণ, রাস্তাগুলি দুর্গন্ধযুক্ত এবং খারাপ অবস্থায় এবং বারগুলিতে – এমনকি যখন তারা দিনের বেলা বন্ধ বা শান্ত থাকে – তখনও কিছুটা ঘৃণ্য কৌতুক থাকে।

আমি মনে করি প্যাটং বিচ উপভোগ করার জন্য আপনাকে সঠিক অবস্থার মধ্যে থাকতে হবে এবং আপনি যদি কেবল থাভর্নের মতো শান্ত, রোমান্টিক, বিলাসবহুল পরিবেশ থেকে এসেছেন তবে এটি কিছুটা ধাক্কা হতে পারে। আমি কোনও প্রুড নই তবে আমার মনে হয়নি যে এটি রোম্যান্সের ধরণের ধরণের ছিল এবং দম্পতিরা খুব দীর্ঘ থাকে।

যদিও এখানে শপিংয়ের সুযোগ রয়েছে এবং আপনি যদি কোনও বড় রাত খুঁজে বের করেন তবে ফুকেটের এই অংশটির পার্টির খ্যাতি পুরোপুরি প্রতিষ্ঠিত হয়েছে।

থাভর্ন বিচে থাকার সাথে সুন্দর জিনিসটি হ’ল জ্ঞান যে আপনি যেখানেই যেখানেই থাকুন না কেন, আপনি উপসাগর জুড়ে এই সৈকত রিসর্টের শান্তিতে ফিরে যেতে পারেন।

থাভর্ন বিচ ভিলেজ রিসর্ট এবং স্পা

6/2 মু 6 কমলা,
কাঠু,
ফুকেট 83150
থাইল্যান্ড

ডাব্লু: থাভর্নবিচভিলেজ.কম
এফবি: @থ্যাভর্নবিচভিলাজেনডস্পা
আইজি: @থাভর্নবিচ

আপনি যদি এই পর্যালোচনাটি উপভোগ করেন তবে থাইল্যান্ডে আমরা যে হোটেলগুলি গিয়েছিলাম তার আরও কিছু পর্যালোচনা এখানে দেওয়া হল:

হুয়া চ্যাং হেরিটেজ হোটেল – ব্যাংককের হৃদয়ে একটি মরূদ্যান

‘ইকো-লাক্স’ কী এবং থাইল্যান্ডে আপনি এটি কোথায় পাবেন? আলেেন্টা, হুয়া হিন

ব্যাংককে উচ্চ-বাড়ী রোম্যান্স-সেন্ট্রাল ওয়ার্ল্ডে সেন্টারা গ্র্যান্ড

এবং থাইল্যান্ড অন্বেষণের জন্য আমাদের সংরক্ষণাগারগুলির একটি লিঙ্ক এখানে।

আপনি কি থাইল্যান্ডে আছেন? তুমি কোথায় থাকেছ? আপনি কোন ধরণের ছুটির জন্য যান – পার্টি, শিথিল বা অ্যাডভেঞ্চার? মন্তব্য আমাদের বলুন!

অলিম্পাস ও-এমডি ই-এম 5 মার্ক II ক্যামেরা ব্যবহার করে মিসেস রোম্যান্সের চিত্রগুলি।
আমরা থাভর্ন বিচ ভিলেজের অতিথি হিসাবে থাকলাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Post

ব্লগিং আজব্লগিং আজ

একটি ব্লগ শুরু করার 10 টি কারণগুলি বেশ কিছুক্ষণের জন্য প্রায়শই চারপাশে রয়েছে, এটি এখনও তথ্য ভাগ করার একটি জনপ্রিয় উপায়। এক জিনিস নির্দিষ্ট জন্য: ব্লগিং মারা যায় না, এবং

বিয়ার, ওয়াইন বা হুইস্কির মধ্যে নির্বাচন করতে পারবেন না? আপনার মার্কিন যুক্তরাষ্ট্রের ক্র্যাফট বিয়ার ফান্ডিং থেকে পশ্চিম দিকেবিয়ার, ওয়াইন বা হুইস্কির মধ্যে নির্বাচন করতে পারবেন না? আপনার মার্কিন যুক্তরাষ্ট্রের ক্র্যাফট বিয়ার ফান্ডিং থেকে পশ্চিম দিকে

যাওয়া উচিত, এই ডিস্টিলারিটি তাদের পুরষ্কারপ্রাপ্ত আমেরিকান একক মাল্টে স্বাদের ধনী করার জন্য আঞ্চলিক পিনোট নয়ার ক্যাসকে ব্যবহার করার পাশাপাশি বিয়ার তৈরির খুব সেরা একত্রিত করে হুইস্কি আপনি যখন আমেরিকান