হোটেল এক্স স্পটটি চিহ্নিত করে-কোথায় ব্রিসবেনে থাকবে

ফেটিউটিউটিড ভ্যালির রিভারসাইড প্রান্তের কাছাকাছি, হোটেল এক্স হ’ল ব্রিসবেন সিটিতে কোথায় থাকবে তার মিষ্টি স্পট। ব্রিসবেনের নতুন উচ্চ-শেষের হোটেলগুলির মধ্যে একটিতে কী আশা করা যায় তা এখানে।

এটি বিরল যে আপনি পার্টি সেন্ট্রালের কাছাকাছি সময়ে বিলাসিতা এবং শান্তি পান তবে হোটেল এক্স হ’ল ধন মানচিত্রে ঠিক সেই চিহ্ন।

স্টোরি ব্রিজের উপরে দৃশ্যের সাথে একটি পুলের পাশে একটি পুলের পাশের একটি মার্জিত ছাদ বার এবং রেস্তোঁরা সহ উচ্চ-নকশাকৃত কক্ষগুলি, তবে ক্লাব, রেস্তোঁরা, বার এবং হোটেল এক্সের অনন্য ফ্রন্টেজের দূরত্বের মধ্যে শপিং সহ।

হোটেল এক্স এর আমাদের ভিডিও ওয়াকথ্রু এখানে।

আপনি যদি ব্রিসবেনকে সর্বোত্তমভাবে অনুভব করতে চান তবে উপত্যকায় থাকা আপনাকে শহরের কেন্দ্রস্থলে রাখে।

হোটেল এক্স স্পটটি চিহ্নিত করে – কোথায় ব্রিসবেনে থাকবে

এমনকি বাইরে থেকে, হোটেল এক্স এর ব্যক্তিত্ব দেখায়; এর খণ্ডিত ট্র্যাপিজয়েডাল ফ্যাকডটি দাঁড়িয়ে আছে, ব্রিসবেন স্কাইলাইনটির আইকন হওয়ার জন্য আবেদন করে। এবং এটি এমন একটি বৈশিষ্ট্য যা হোটেল দিয়ে সমস্তভাবে পুনরাবৃত্তি করে।

ব্যস্ত ব্রান্সউইক স্ট্রিটের বাইরে এসে আমরা বন্ধুত্বপূর্ণ অভ্যর্থনা ডেস্কে স্বাগত জানাই যা লবির উপর নজর রাখে।

লোফটেড সিলিং ছাড়াও, উন্মুক্ত সিঁড়ি এবং সম্মেলন কেন্দ্রের স্তরের বাইরে থাকা-উপার্জনের বাইরে বসার সীসা সহ বিভিন্ন ব্রেক-আউট স্পেস।

ডুবে যাওয়া স্তরে সিঁড়ির নীচে রয়েছে, হোটেলের তল তল ফরাসি বিস্ট্রো বিসৌ বিসৌ। এবং এর নামটি নিয়ে ভাবছি, আমি ভাবছি যে এক্স এর অর্থ ‘চুম্বন’ এর অর্থ কিনা।

বিসৌ বিসুও হোটেলের প্রাতঃরাশের জায়গা হিসাবে দ্বিগুণ এবং স্থানীয়দের জন্যও একটি জনপ্রিয় ক্যাফে।

রুমগুলো

আমাদের কিং প্রিমিয়াম রুমটি এমন সামান্য বিবরণে পূর্ণ যা কোনও হোটেলের ঘরে বড় পার্থক্য করে।

প্রথমত, আমরা ঘরে চিত্তাকর্ষক আলোকসজ্জার দ্বারা আঘাত পেয়েছি।

সিলিংয়ে এবং বিছানার উপরে প্রাচীরের মধ্যে এম্বেড করা, গরম আলোকসজ্জার রেখাগুলি কৌণিক নিদর্শনগুলিতে ফিশারের মতো ঝলমলে থাকে যা হোটেলের মুখের দেয়ালগুলিকে আয়না করে।

পেনডুলাম ল্যাম্পগুলি সিলিং থেকে বেডসাইডে ঝুলন্ত ঝুলন্ত ল্যাম্প এবং বিচক্ষণ দাগগুলি ঘরের বাকি অংশগুলিকে আলোকিত করে। বিছানায় আলোকসজ্জা পরিচালনা প্যানেলটি ঠিক ততটাই বিস্তৃত এবং অভ্যস্ত হয়ে উঠতে কিছুটা সময় নেয় তবে আমরা কীভাবে ঘরটি অনুভব করতে চাই তা বেছে নিতে আমাদের অনুমতি দেয়।

প্রায় লাইটের মতো আকর্ষণীয়, দেয়ালের শিল্পকর্মটি এই হোটেলটি কী তা অনুকরণ করে। এটি একটি পার্টি ভাইব, তবে অন্তরঙ্গ, মজাদার এবং পরিশীলিত।

মিনিবার, যা বেশ যথাযথভাবে ওয়াল রিয়েল এস্টেটের ন্যায্য বিট গ্রহণ করে, কেবল একটি ভাল স্টকযুক্ত ফ্রিজই নয়, উপভোগ করার জন্য পানীয়ের তাকও রয়েছে।

রম, জিন, ভদকা এবং হুইস্কির মিনিয়েচারগুলি তাদেরকে সংস্থা রাখার জন্য স্ফটিক-কাট গ্লাসওয়্যার রয়েছে, যখন উপরের শেল্ফটিতে প্রিমিক্সড মিশ্রিত পানীয়গুলির বোতল এবং একটি সুন্দর গ্লাস এবং সোনার মিশ্রিত পানীয় শেকার রয়েছে।

আশেপাশের অঞ্চলগুলি এবং একটি আরামদায়ক টেবিল এবং চেয়ারগুলি উপেক্ষা করে মেঝে থেকে সিলিং উইন্ডো দিয়ে এটি একসাথে রাখুন, আমরা আমাদের নিজস্ব স্পাইকেসি সেট আপ পেয়েছি।

বাথরুমটি রিপল-গ্লাসের দরজার পিছনে দূরে সরিয়ে দেওয়া হয়েছে, যা খুব বেশি গোপনীয়তার বহন করে না তবে ভাল দেখাচ্ছে।

বাথরুমে প্রচুর অতিরিক্ত মনোযোগ গেছে, যা টাইলিং, ডুবানো আসবাব এবং হার্ডওয়্যারযুক্ত শেভিং আয়না থেকে দেখতে স্পষ্ট। এবং এর প্রায় হিংস্র জলের চাপ সহ ঝরনা, দুটি মাথা এবং কার্ল লেগারফিল্ড সুবিধাগুলি দিনটি নিখুঁত শুরু (বা সমাপ্তি) প্রতিশ্রুতি দেয়।

ছাদে

কক্ষগুলির গুণমান এবং লবির স্বাচ্ছন্দ্য হোটেল এক্সে উচ্চ পয়েন্ট, তবে আসল পার্টিটি ছাদে ঘটে।

মাটির উপরে 12 তলা উপরে, ছাদটি আইরিসে রয়েছে। এই সুন্দরভাবে সজ্জিত বার এবং রেস্তোঁরাটি ব্রিসবেন হাইলাইফ এবং ভূমধ্যসাগরীয় চিকের মধ্যে নিখুঁত ভারসাম্য। এবং আপনি কোনও পার্টি, ডিনার বা কেবল বিকেলের রোদে পানীয়ের জন্য এখানে থাকুক না কেন, আইরিস আমাদের চোখের আপেল।

বারটি দক্ষিণে মুখোমুখি হয় এবং গল্পের সেতুতে নদীর তীরে নীচে তাকিয়ে থাকে এবং ঠিক সিবিডি -র আকাশচুম্বী দিকে তাকিয়ে থাকে।

তবে এর চেয়েও ভাল, বারের অতীতটি গোপন করা হল ছাদ পুল।

স্বাচ্ছন্দ্যযুক্ত লাউঞ্জার দ্বারা বেষ্টিত এই মরুদ্যানের আরও অনেক বেশি মিয়ামি বা সোসাল ভাইব রয়েছে। এটি ব্রিজ এবং নদীর ওপারে আরও ভাল মতামত রয়েছে। ব্রিসবেন দিনের উত্তাপে ডুব দেওয়ার জন্য নিখুঁত স্পট।

আরও কী, এটি রেস্তোঁরা বা বার দ্বারা উপেক্ষা করা হয় না, তাই এই পুলটি বেশ ব্যক্তিগত। লোকেরা খাওয়া -দাওয়া করার শব্দের চেয়ে আপনাকে আপনার স্ট্রোক থেকে দূরে রাখার সম্ভাবনা আর কিছুই নয়!

যাইহোক, 10 এবং 11 স্তরগুলি অফিস, তবে সাত থেকে নয়টি স্তর বাস্তবে বাসিন্দাদের জন্য। এই জাতীয় ভবনে থাকতে হবে এটি অবশ্যই সুন্দর হতে হবে, আপনি কি ভাবেন না?

কাছাকাছি কি

কাছাকাছি যা নেই তা জিজ্ঞাসা করা সম্ভবত আরও সহজ হবে। হোটেল এক্স এত ভাল অবস্থিত।

আপনি নদী এবং গল্পের সেতু থেকে একটি ব্লক। এবং এর অর্থ আপনি ফেলোনস ব্রুওয়ারি এবং হাওয়ার্ড স্ট্রিট ওয়ার্ফ অঞ্চল বরাবর সমস্ত জায়গাগুলির মতো স্থানগুলির কাছাকাছি।

আপনি নতুন ফার্ম, সিবিডি এবং ওয়েস্ট এন্ড থেকে কেবল একটি দ্রুত ড্রাইভ।

প্রকৃতপক্ষে, আপনার ওয়েস্ট এন্ডের ব্রিসবেন ডিস্টিলিতে আমাদের গল্পটি পরীক্ষা করা উচিত যেখানে আমরা তাদের জিন স্কুলে জিন তৈরি করেছি। সেরা জিনিস আপনি শহরে সম্পাদন করতে পারেন।

তবে সর্বোপরি, ব্রান্সউইক স্ট্রিটের এই প্রান্তে থাকার অর্থ আপনি বি এর কাছে যথেষ্ট কাছাকাছিআপনার হেডোনিক হিট পেতে উপত্যকার বিটগুলি বিটগুলি তবে আপনি যখন আপনার ভরাট হয়ে থাকেন তখন আপনি নিরাপদ দূরত্বে পালাতে পারবেন।

সর্বোপরি, আপনার দোরগোড়ায় শহরের নাইট লাইফ থাকা দুর্দান্ত, তবে এটি যখন বাগানের গেটের বাইরে থাকে তখন এটি আরও ভাল।

আমরা ব্রিসবেন ট্যুরিজম বোর্ডের মিডিয়া অতিথি হিসাবে হোটেল এক্সে থাকি তবে আমাদের মতামত আমাদের নিজস্ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Post

নিউ মেক্সিকোনিউ মেক্সিকো

সান্তা ফে -তে রাজ্য ক্যাপিটল বিল্ডিং ঘুরে দেখানো যখনই আমাদের পরিবার কোনও রাজ্যের রাজধানী শহর দিয়ে যায়, আমরা ক্যাপিটল বিল্ডিংটি থামাতে এবং ট্রিপ করতে পছন্দ করি। সম্পূর্ণরূপে নিখরচায় এবং সাধারণ

আমরা কেন সমস্ত কিছু ফেলে দিতে এবং কিউবাতে ভ্রমণআমরা কেন সমস্ত কিছু ফেলে দিতে এবং কিউবাতে ভ্রমণ

বেছে নিয়েছি যেমন আপনি আমাদের ফেসবুক পৃষ্ঠায় আমাদের সাম্প্রতিক বার্তাগুলি এবং আমাদের ইউটিউব চ্যানেলে আমাদের বড় ঘোষণা (নীচে এম্বেড করা ভিডিও) থেকে জানতে পারেন, আমরা যা করছিলাম তা আমরা বেছে

সান লুইস ওবিস্পো কাউন্টিতে ক্যালিফোর্নিয়ার সুদৃশ্য সেন্ট্রাল কোস্টলাইন বরাবর দশটি গন্তব্য বৈশিষ্ট্যযুক্ত সিএ হাইওয়ে 1 আবিষ্কারের পথসান লুইস ওবিস্পো কাউন্টিতে ক্যালিফোর্নিয়ার সুদৃশ্য সেন্ট্রাল কোস্টলাইন বরাবর দশটি গন্তব্য বৈশিষ্ট্যযুক্ত সিএ হাইওয়ে 1 আবিষ্কারের পথ

অন্বেষণ করুন, সিএ হাইওয়ে 1 আবিষ্কারের পথটি আপনার পরবর্তী গৃহস্থালী রোড ভ্রমণের পরিকল্পনা করার জন্য একটি ব্যয়বহুল অবস্থান। সম্প্রতি আপডেট হয়েছে, সিএ হাইওয়ে 1 ডিসকভারি পাথ ওয়েব সাইটটি কোনও পরিবারের