ভ্রমণের সময় একঘেয়েমি পরাজিত করার পদ্ধতি

ভ্রমণ একটি মজাদার পাশাপাশি আকর্ষণীয় অভিজ্ঞতা, তবে এটি একইভাবে মাঝে মাঝে ক্লান্তিকর হতে পারে। কয়েক ঘন্টা বিমানের উপর বসে থাকা বা ভ্রমণ সংযোগগুলিতে অপেক্ষা করা ক্লান্তিকর হতে পারে, পাশাপাশি সৈকত বা পুলে ফিরে লাথি মেরে কিছুক্ষণ পরে ক্লান্তিকর হতে পারে। দুর্দান্ত খবরটি হ’ল, সময়টি পাস করার জন্য আপনি প্রচুর মজাদার জিনিস করতে পারেন।

হলি ম্যান্ডারিচের ছবি আনস্প্ল্যাশে

অন্যান্য নিবন্ধগুলি আপনি পড়তে পারেন:

এই মহামারীটির পরে আপনার পরবর্তী ভ্রমণ প্রস্তুত করার জন্য 8 অবিশ্বাস্য ধারণা

লকডাউনে অ্যামাজন সেরা বিক্রেতারা: করোনাভাইরাস মহামারী চলাকালীন সবাই কী পাচ্ছেন?

তরুণ অ্যাডভেঞ্চারারদের জন্য বাজেট ভ্রমণ ধারণা

আপনার সঙ্গীকে ভ্রমণের জন্য অনুপ্রাণিত করার 5 টি পদ্ধতি

ফিলিপিনোগুলির জন্য পূর্ব এশিয়া ঘুরে দেখার জন্য গাইড (ভিসা পাশাপাশি ভ্রমণের টিপস)

সুচিপত্র

ভ্রমণের সময় একঘেয়েমি পরাজিত করার জন্য এখানে চারটি পদ্ধতি রয়েছে:

1. নেটফ্লিক্স উপভোগ করুন
2. একটি বই চেক আউট
3. বাষ্প চেষ্টা করুন
4. একটি ভ্রমণ ভ্রমণপথ রচনা

ভ্রমণের সময় একঘেয়েমি পরাজিত করার জন্য এখানে চারটি পদ্ধতি রয়েছে:

1. নেটফ্লিক্স উপভোগ করুন

ছবি আনস্প্ল্যাশে টেসলারিউ মিহাইয়ের ছবি
মোশন পিকচার্স পাশাপাশি টেলিভিশন শোগুলি দেখা আপনি যখন ভ্রমণ করছেন বা ছুটিতে ফিরে লাথি মারছেন তখন সময়টি পাস করার একটি দুর্দান্ত পদ্ধতি। ইনভেস্টোপিডিয়ার মতে, “নেটফ্লিক্স বিশ্বের বৃহত্তম স্ট্রিমিং পরিষেবা পাশাপাশি প্রায় 183 মিলিয়ন গ্রাহক রয়েছে।” আপনি যখন নেটফ্লিক্সের জন্য সাইন আপ করেন, আপনি অসংখ্য সিনেমা, টিভি সিরিজ, মূল প্রোগ্রামগুলির পাশাপাশি কমেডি স্পেশালগুলিতে অনিয়ন্ত্রিত লাভের অ্যাক্সেস পাবেন। নেটফ্লিক্স কিছুটা মাসিক ফি জন্য কয়েক ঘন্টা উপভোগ সরবরাহ করতে পারে, পাশাপাশি আপনি আপনার ভ্রমণের পরে সর্বদা সদস্যপদ বাতিল করতে পারেন। খুব ভাল অংশটি হ’ল নেটফ্লিক্স আপনাকে মোশন পিকচারগুলি স্ট্রিম করার পাশাপাশি আপনার স্মার্টফোন বা আইপ্যাডের মতো পোর্টেবল গ্যাজেটে শো করতে সক্ষম করে। এটি নির্দেশ করে যে আপনি যেতে যেতে দ্রুত নেটফ্লিক্স উপভোগ করতে পারেন। আপনার গ্যাজেটটি আপনার যাত্রার সাথে অর্ধেকভাবে মারা না যায় তা নিশ্চিত করার জন্য আপনি একটি চার্জার প্যাক করেছেন তা নিশ্চিত করুন।

2. একটি বই চেক আউট

ছবি নাথান আগুয়েরে আনস্প্ল্যাশে
পড়া আরও একটি traditional তিহ্যবাহী ভ্রমণ ক্রিয়াকলাপ যা আপনি ভ্রমণের সময় একঘেয়েমি হত্যা করতে পারে। কোনও বই পড়া স্মার্টফোনের মতো বৈদ্যুতিন গ্যাজেটটি ব্যবহারের তুলনায় বেশ কয়েকটি সুবিধা দিতে পারে। উদাহরণস্বরূপ, আপনার কম ব্যাটারি লাইফ সম্পর্কে উদ্বেগের প্রয়োজন হবে না বা বিমান ভ্রমণের সময় আপনার বৈদ্যুতিন গ্যাজেটটি ব্যবহার করতে সক্ষম হবেন না। আপনি একইভাবে একটি কিন্ডল বা কোবোর মতো ইডার ট্যাবলেটে বইগুলি ডাউনলোড করতে পারেন। বইগুলি ডিজিটালিভাবে রাখা অনেক বেশি স্পেস-দক্ষ পাশাপাশি আপনাকে আপনার সাথে ছুটিতে আরও অনেক বেশি বই নিতে সক্ষম করবে। অনলাইনে শীর্ষস্থানীয় নতুন বইয়ের রিলিজের সন্ধান করতে বা দুর্দান্ত বইয়ের বিষয়ে তাদের পরামর্শের জন্য আপনি পরিবারের পাশাপাশি বন্ধুরাও জিজ্ঞাসা করতে পারেন।

3. বাষ্প চেষ্টা করুন

ছবি আন্প্ল্যাশে ভ্যাপক্লুবমি দ্বারা
ভ্যাপিং একটি মজাদার বিনোদন হতে পারে যা উভয়ই লাথি মারার পাশাপাশি মিলে যায়। ভ্যাপিং তরলগুলি অ্যাপল, টফি, ব্লুবেরি, পাশাপাশি পুদিনার মতো আকর্ষণীয় স্বাদে প্রচুর পরিমাণে পাওয়া যায়। মজাদার নতুন স্বাদ সংমিশ্রণ তৈরি করতে আপনি মিশ্রণের পাশাপাশি মিশ্রিত করতে পারেন। বাষ্পের আরও একটি দুর্দান্ত সুবিধা হ’ল ধূমপানের বিপরীতে, আপনাকে সাধারণত ভ্যাপে বাইরে যেতে হয় না। তবে, সর্বদা পরিদর্শন করুন যে আপনি বাড়ির অভ্যন্তরে বাষ্প শুরু করার আগে আপনার জায়গাটি বাষ্পকে নিষিদ্ধ করে না। পোর্টেবল ভ্যাপগুলির একটি দুর্দান্ত পছন্দ রয়েছে যা ভ্রমণের সময় নিখুঁত। ব্লুমানডয়েল ডটকমের মূল্যায়ন অনুসারে, খুব ভাল পোর্টেবল ভ্যাপারাইজারটি হ’ল জিউস আর্ক জিটি ভ্যাপারাইজার।

4. একটি ভ্রমণ ভ্রমণপথ রচনা

ইকো-বান্ধব গিরগিটি অনপ্ল্যাশে ছবি
ট্র্যাভেল ট্র্যাভেল প্ল্যান লেখা সময়টি পাস করার জন্য একটি মজাদার পদ্ধতি, পাশাপাশি এটি আপনাকে আপনার ভ্রমণের বিষয়ে পরম করতে সহায়তা করবে। ভ্রমণ ভ্রমণ পরিকল্পনা থাকা একইভাবে আপনাকে আপনার সময়কে সংগঠিত করার পাশাপাশি আপনার অবকাশ থেকে সর্বাধিক পেতে সহায়তা করবে।

জুলি কোসোলাপোভা ছবি আনস্প্ল্যাশে

সারসংক্ষেপ

ভ্রমণ উত্তেজনাপূর্ণ, যদিও এটি মাঝে মাঝে ক্লান্তিকর হতে পারে। ভাগ্যক্রমে, ভ্রমণের সময় বা ছুটিতে সময় কাটানোর জন্য প্রচুর মজাদার পদ্ধতি রয়েছে। পরের বার ভ্রমণ করার সময় একঘেয়েমি অনুভূতির বিরুদ্ধে লড়াই করার জন্য উপরের কয়েকটি ক্রিয়াকলাপ চেষ্টা করুন।

আপনি কি পিন্টারেস্টে আছেন? এই পিন!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Post

ঝংশে / চুঙ্গশে ফুলের বাজার: ট্র্যাভেল গাইড + ঠিক কীভাবে সেখানে যাবেন (তাইচং, তাইওয়ান)ঝংশে / চুঙ্গশে ফুলের বাজার: ট্র্যাভেল গাইড + ঠিক কীভাবে সেখানে যাবেন (তাইচং, তাইওয়ান)

আমি যখন ছোট ছিলাম তখন আমার চাচাত ভাইদের পাশাপাশি আমি প্রতি বিকেলে খেলতে পছন্দ করি এমন একটি খালি দুর্দান্ত কাজ হিসাবে ব্যবহার করা হয়েছিল । যদিও প্রধানত ঘাসযুক্ত, আমি এখনও

বোস্টনে উইকএন্ড: আদর্শ 2 দিনের সময়সূচীবোস্টনে উইকএন্ড: আদর্শ 2 দিনের সময়সূচী

এমনকি বোস্টনে মাত্র 2 দিন থাকলেও আপনি কিছু বড় স্থলটি কভার করতে পারেন এবং শহরের জন্য একটি ভাল অনুভূতি পেতে পারেন। ম্যাসাচুসেটস রাজধানীতে কীভাবে সপ্তাহান্তে সর্বাধিক ব্যবহার করা যায় তার