একটি বিশেষ দিন এবং উইকএন্ড দূরে

রোম্যান্স মিডিয়াতে পর্দার আড়ালে প্রচুর পরিমাণে চলতে এই সপ্তাহে এটি একটি দুর্দান্ত পাগল সপ্তাহ হয়ে গেছে। আমরা আমাদের সাম্প্রতিক প্রচারের কভারেজটি সাবাহ, বোর্নিওতেও শুরু করেছি, যা উত্তেজনাপূর্ণ।

এখানে আমাদের প্রথম নিবন্ধ, যা আমাদের ভ্রমণের বেশিরভাগ অংশের বিবরণ দেয়। যেহেতু আমাদের সাবাহকে এত বেশি আচ্ছাদিত চেক আউট করে, আমরা এটিকে মালয়েশিয়ার এই আশ্চর্যজনক অংশটির জন্য আমাদের গুরুত্বপূর্ণ গাইডকে কল করছি। এটি আমাদের এখন পর্যন্ত সবচেয়ে বড় পোস্টগুলির মধ্যে একটি, তাই আপনি পড়া শুরু করার আগে নিজেকে স্বাচ্ছন্দ্য বোধ করুন।

এটি সাবাহ সম্পর্কে আরও অনেক বিশদ তথ্যের ব্যাকবোনও যে আমরা পরের কয়েক মাস ধরে রোল আউট করব, তাই শীঘ্রই সাবাহ সম্পর্কে আরও দেখার আশা করি।

আমরা এই সপ্তাহে কিছুটা উদযাপন করছি কারণ এটি আমাদের যখন দেখা হয়েছিল তখন এটি আমাদের বার্ষিকী। আপনি এখানে সুতা সম্পর্কে আরও পড়তে পারেন।

এবং ঠিক কিছুটা পটভূমি হিসাবে, আমরা গত সপ্তাহান্তে মিসেস রোম্যান্সের মায়ের জন্মদিন (শুভ জন্মদিন, জ্যানেট!) উদযাপন করতে অত্যাশ্চর্য পোর্ট স্টিফেন্সের উপকূলে গিয়েছিলাম এবং সেই ট্রিপ থেকে কয়েকটি শট এখানে দেওয়া হয়েছে। এর অর্থ আমরা খুব শীঘ্রই পোর্ট স্টিফেন্সে আমাদের গাইড প্রকাশ করব।

আমরা আশা করি আপনি এই সপ্তাহের আইজি সংস্করণটি উপভোগ করবেন এবং আমরা শীঘ্রই আপনাকে আবার দেখতে পাব।

জিম ও ক্রিস্টিনা এক্সএক্স

আমাদের সাপ্তাহিক নিউজলেটারে সাইন আপ করতে ভুলবেন না যা আমি প্রতি শুক্রবার প্রেরণ করি। এটিতে আমাদের সাথে কী চলছে সে সম্পর্কে সপ্তাহের পোস্টগুলি এবং সংবাদগুলির একটি রুনডাউন। আমরা যে কোনও প্রতিযোগিতা চালাচ্ছি বা আমরা যে ফ্রিবিগুলি দিচ্ছি সে সম্পর্কে আমরা আপনাকে একচেটিয়া নোটিশও দিই।

আমাদের নিউজলেটার এবং ভ্রমণে আমাদের বিনামূল্যে ইবুক পেতে এখানে ক্লিক করুন।

পোর্ট স্টিফেন্সের আশেপাশের জল-সিডনির উত্তরে মাত্র কয়েক ঘন্টা গাড়ি চালানো এবং দ্রুত বিকাশকারী নিউক্যাসলের দিকে কোণার চারপাশে-একেবারে আশ্চর্যজনক। আমরা এটি এখানে পছন্দ করি এবং সাধারণত আমাদের যতটা পারি তা নিয়ে আসে। এটি বছরের পর বছর ধরে মিসেস রোম্যান্সের একটি পরিবারের প্রিয় ছিল এবং যখন আমার লোকেরা অস্ট্রেলিয়ায় নেমে আসে, তারা অবশ্যই এখানে নিজেকে উপভোগ করেছে।

এখানকার বৃহত্তম শহর, নেলসন বে, একটি অত্যাশ্চর্য ছোট মেরিনা এবং প্রচুর পরিমাণে রয়েছে। এটি তিমি এবং ডলফিনগুলিকে স্পট করার জন্য শীর্ষস্থানীয় স্থান, যা অবশ্যই এমন কিছু যা আপনার হাতছাড়া করা উচিত নয়। আমরা কিছুটা আগে কুইন্সল্যান্ডে তিমি স্পট করে গিয়েছিলাম এবং এটি অনেক মজাদার।

এখানে নেলসন বেতে প্রচুর রেস্তোঁরা এবং দোকান রয়েছে এবং একটি দুর্দান্ত পাবও রয়েছে।

এটি নেলসন বে থেকে কিছুটা উপরে বাগনালস বিচ। এটি কেবল পোর্ট স্টিফেনস উপকূলরেখার একেবারে চমকপ্রদ অংশই নয়, স্থানীয়রা বছরের পর বছর ধরে চুপ করে থাকতে পেরেছে এমন সোনার নুগেট গোপন স্পটগুলির মধ্যে এটিও: এটি একটি সারা বছর অফ-ল্যাশ-ল্যাশ কুকুর বান্ধব সৈকত!

কারণ এটি এমন একটি সৈকত খুঁজে পাওয়া খুব বিরল যা এতে কুকুরকে অনুমতি দেয়, কুকুরের মালিকরা তাদের পোচগুলি নিয়ন্ত্রণে রাখতে সত্যিই সতর্ক হন। এর অর্থ আপনি কুকুরের প্রতি আগ্রহী না হলেও, আপনি এখানে ভাল থাকবেন।

আমরা আজ রাতে আবার সিডনিতে ফিরে এসেছি এবং নতুন মরসুমের শুরুর প্রমাণ দেখার জন্য ঠিক সময়ে। এই আকাশ নিখুঁত বসন্তের স্টাইল এবং দেখার জন্য একেবারে অত্যাশ্চর্য। আপনি কি শ্রেণীভুক্ত না?

তাই আজকের দিনটি বড় দিন। এই সমস্ত বছর আগে (আসলে 16) মিসেস রোম্যান্স এবং আমি প্যাডিংটনের সিডনি শহরতলিতে একটি জলের দোকান (এটি একটি দোকান যা কেবল জল বিক্রি করেছিল) এর সাথে দেখা করেছিলাম। আমি একজন ক্রাস্টি ব্যাকপ্যাকার ছিলাম এবং পিক্সি কাটতে তার উজ্জ্বল গোলাপী এবং সংশোধন-কাগজ সাদা চুল ছিল এবং এটি প্রথম দর্শনে প্রেম ছিল।

সেই থেকে, আমরা বিশ্বকে একসাথে দেখেছি এবং আমাদের দুজনের পক্ষে যতটা সম্ভব ভেবেছিলাম তার চেয়ে আরও গভীরতর হয়ে পড়েছি। এই অবিশ্বাস্য মহিলার সাথে জীবিত, প্রেমময়, ভ্রমণ এবং কাজ করা আমার মধ্যে সবচেয়ে আকর্ষণীয় কাজ। এটি আমাকে স্মরণ করিয়ে দেয় যে আমার জীবনটি সত্যই কতটা আশীর্বাদ করেছে।

আমার প্রিয়তম, এখানে আরও 16 বছরের সুখ এবং অ্যাডভেঞ্চার।

আজ, মিসেস রোম্যান্স এবং আমি একটি হাঁটার অ্যাডভেঞ্চারে আছি। ঠিক আছে, আমরা যাইহোক সিডনি ফিশমার্কেটে হাঁটছি। আমাদের পথটি আমাদের আনজাক ব্রিজের ওপারে নিয়ে যায়, যা সিডনি স্মৃতিস্তম্ভ। কেউ কেউ বলে যে তারা বিখ্যাত সিডনি হারবার ব্রিজের চেয়ে এটি পছন্দ করে। আপনি কি মনে করেন?

আপনি যদি এখানে যান তবে সিডনি ফিশমার্কেটগুলি শহরের অন্যতম বড় টিক। আপনি যদি এখানে কখনও থাকেন তবে আমি বাজি ধরছি আপনি কমপক্ষে একবার এখানে এসেছেন।

এমনকি যদি আপনি কিছু কিনতে না যাচ্ছেন তবে ফিশমার্কেটগুলির দর্শন আপনার বিনোদন দেওয়ার জন্য যথেষ্ট। এটি জল দিয়ে খাওয়ার জন্য একটি কামড় জন্য উপযুক্ত জায়গা।

প্রচুর লোকেরা কী বুঝতে পারে না তা হ’ল ফিশমার্কেটের পিছনে একটি ইয়াম চা রেস্তোঁরা রয়েছে এবং এটি বেশ রক্তাক্ত ভাল। আপনি যদি এর আগে ইয়াম চা -এর কথা না শুনে থাকেন তবে এটি মূলত একটি চীনা বুফে যেখানে আপনি আপনার টেবিলে বসে আছেন এবং তারা আপনার কাছে খাবারটি নিয়ে আসে। এটা কি দুর্দান্ত না?!

সিডনির আশেপাশে প্রচুর জায়গা রয়েছে যা এটি সরবরাহ করে এবং ফিশমার্কেটে এখানে জেলেদের ঘাটটি অন্যতম সেরা। আমরা কিছুক্ষণ আগে ইয়াম চা সম্পর্কে লিখেছিলাম, তবে আমরা তখন এই জায়গাটি শুনিনি … আমি মনে করি এই পোস্টটি পুনর্বিবেচনার সময় এসেছে। আপনি কি মনে করেন?

এই সপ্তাহের ভ্রমণ পুনরুদ্ধার

প্রতি সপ্তাহে আমরা আমাদের ভ্রমণের আগে কখনও দেখা যায় না এমন ফটোগুলি ব্যবহার করে আমাদের প্রিয় কয়েকটি ভ্রমণ গন্তব্যগুলিতে সময়মতো ফিরে যাই। এখানে আমরা এই সপ্তাহে ফিরে তাকিয়ে আছি।

ক্লাসিক ভেনিস ভিউ: খাল, গন্ডোলাস, মুরিং পোস্ট এবং আইকনিক ভেনিস আর্কিটেকচারের সেই ধ্রুপদী স্টুকো দেয়ালই। এই শহরটি আমার চেয়ে অনেক বেশি চমকপ্রদ এবং রোমান্টিক হয়ে আমাকে সত্যিই অবাক করে দিয়েছিল … এবং আমি জানতাম যে এটি সুন্দর হতে চলেছে, কেবল তেমন নয়!

আমরা গত কয়েক বছর ধরে ভেনিস সম্পর্কে অনেক কিছু লিখেছি। আমাদের ভেনিস কভারেজের একটি নির্বাচন এখানে।

ম্যানহাটান দ্বীপের কেন্দ্রস্থলে সেন্ট্রাল পার্কটি নিউ ইয়র্ক সিটির সম্পর্কে এমন একটি চাবিকাঠি। এটি সর্বদা আমাকে অবাক করে দেয় যে এই অবিশ্বাস্যভাবে ঘনবসতিপূর্ণ নগর স্থানের মাঝখানে প্রকৃতির এত বড় অঞ্চল।

এটি নৌকা লেকের উপরে দক্ষিণে তাকিয়ে ব্যাংক রক বে এর ওপরে সেতু। আপনি এখান থেকে পার্কের উপর দিয়ে শহরটির এক ভয়ঙ্কর দৃষ্টিভঙ্গি পান।

এনওয়াইসিতে আমাদের প্রথম-টাইমারের গুরুত্বপূর্ণ গাইডের জন্য, এখানে ক্লিক করুন!

আলেেন্টা ফুকেটের মূল পুলটি কেবল অত্যাশ্চর্য। আপনি যে ডেবেডগুলি সাঁতার কাটতে পারেন এবং উপভোগ করতে পারেন তা হ’ল নিখুঁত স্পর্শ এবং তারপরে সমুদ্রের ওপারে দেখার যোগ করা ফ্যাক্টরটি যদি আপনি থাইল্যান্ডে বিলাসিতা এবং রোম্যান্সের সন্ধান করেন তবে এই হোটেলটিকে একটি আবশ্যক করে তোলে।

কক্ষগুলির একটি ভিডিও ওয়াক-থ্রো সহ আমাদের সম্পূর্ণ পর্যালোচনা এখানে।

আলেেন্টা ফুকেটের মূল রিসর্টের ঠিক পাশের দরজা এটি। এটি ভিলা নোই, যার অর্থ থাইতে কেবল ‘বড়’ এবং এটি মিসেস রোম্যান্সের স্বপ্নের বাড়ি। এই জায়গার মধ্য শতাব্দীর ম্যানশন ডিজাইনটি এত ভালভাবে সম্পন্ন হয়েছে তবে এটি কেবল বিনোদন অঞ্চল এবং রান্নাঘর।

শটের বাইরে হ’ল মাস্টার শয়নকক্ষ এবং পৃথক রান্নাঘর এবং লাউঞ্জটি একটি বিভক্ত স্তরের ভিলায় এবং বাম দিকে বন্ধ রয়েছে সম্পত্তিটির চারপাশে ছড়িয়ে ছিটিয়ে থাকা এক-শয়নকক্ষের বাংলো। এটি বড় দল বা বিবাহের পার্টির জন্য উপযুক্ত। এই জায়গাটি একটি বড় পরিবারের সাথে একসাথে যাওয়ার জন্য ভয়ঙ্কর হবে।

আপনি যদি এটি এবং রিসর্টের বাকী কক্ষগুলি দেখতে চান তবে আমাদের এখানে আলেেন্টা ফুকেটের ভিডিও ওয়াক-থ্রো দেখুন।

পেট্রোনাস টাওয়ারগুলি, একসময় বিশ্বের দীর্ঘতম বিল্ডিংগুলি মালয়েশিয়ার উপদ্বীপে কুয়ালালামপুরের কেন্দ্রবিন্দু। এগুলি সত্যিই বেশ চমকপ্রদ এবং আশ্চর্যজনকভাবে চকচকে। আমি তাদের সামনে থাকা পার্কেও অবাক হয়েছি – মালয়েশিয়ার ব্যস্ত রাজধানীর মাঝখানে আমি যা দেখতে আশা করি তা নয়।

আমরা সত্যিই কেএল -এ আমাদের স্বল্প সময় উপভোগ করেছি। আমরা কেবল একটি রাতের জন্য সেখানে ছিলাম, তবে আমাদের স্বাভাবিক উপায়ে আমরা এটি সমস্ত প্যাক করেছি There এখানে প্রথম টাইমারদের জন্য কেএল-এর জন্য আমাদের 24 ঘন্টা গাইড।

থাইল্যান্ডের ফুকেটের সর্বাধিক রোমান্টিক ডিনার হিসাবে বলা হয়েছে, থাভর্ন বিচ ভিলেজ রিসর্টে এটি সেট আপ করা লোকটির কাছে বেঁচে থাকার অনেক কিছুই রয়েছে। রিসর্টটি ফুকেটের পার্টি হাব প্যাটং বিচ থেকে উপসাগর জুড়ে, তবে এটি শান্তি, বিলাসিতা এবং রোম্যান্সের দিক থেকে অনেক দূরে।

ফুকেট থাভর্নের এই অংশের প্রাচীনতম রিসর্টগুলির মধ্যে একটি হ’ল কৌতুকপূর্ণ, অনন্য এবং সুন্দরভাবে বার্ধক্য। এই আকর্ষণীয় রিসর্টটির আমাদের সম্পূর্ণ পর্যালোচনা এখানে।

আমরা আশা করি আপনি এই সপ্তাহের আইজি সংস্করণটি উপভোগ করেছেন। এখন আমাদের বলুন, আপনার সপ্তাহটি কেমন হয়েছে?

ইনস্টাগ্রামের মাধ্যমে মিঃ এবং মিসেস রোম্যান্সের চিত্রগুলি: @ম্র্যান্ড এমআরএসআরওম্যান্স

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Post

ফুকেটের উত্তর এমন লোকদের কাছে যারা এটি চান – থাভর্ন বিচ ভিলেজ রিসর্ট এবং স্পাফুকেটের উত্তর এমন লোকদের কাছে যারা এটি চান – থাভর্ন বিচ ভিলেজ রিসর্ট এবং স্পা

ফুকেট, থাইল্যান্ড তার অত্যাশ্চর্য উপকূলরেখা এবং প্রশান্তির জন্য বিখ্যাত, তবে এর হেডোনিস্টিক পার্টির পরিবেশও। প্যাটং বিচ থেকে উপসাগর জুড়ে – ফুকেটের পার্টি মেক্কা – উভয় বিশ্বের সেরা সহ একটি হোটেল

স্ন্যাপশট: ইনস্টল করার জন্য বিস্ময়কর আত্মসমর্পণ, ম্যাকাউস্ন্যাপশট: ইনস্টল করার জন্য বিস্ময়কর আত্মসমর্পণ, ম্যাকাউ

তিনি তার চারপাশে তার অস্ত্রটি তার কাঁধে আরামদায়কভাবে তার মাথায় বিশ্রাম করেছিলেন। দর্শনীয় স্থানের একটি দিন পরে ক্লান্ত, দুই প্রেমীদের, একটি এমনকি মিষ্টি চুম্বন সঙ্গে তাদের পিছনে পাহাড়ের নরম সিলুয়েট

সান লুইস ওবিস্পো কাউন্টিতে ক্যালিফোর্নিয়ার সুদৃশ্য সেন্ট্রাল কোস্টলাইন বরাবর দশটি গন্তব্য বৈশিষ্ট্যযুক্ত সিএ হাইওয়ে 1 আবিষ্কারের পথসান লুইস ওবিস্পো কাউন্টিতে ক্যালিফোর্নিয়ার সুদৃশ্য সেন্ট্রাল কোস্টলাইন বরাবর দশটি গন্তব্য বৈশিষ্ট্যযুক্ত সিএ হাইওয়ে 1 আবিষ্কারের পথ

অন্বেষণ করুন, সিএ হাইওয়ে 1 আবিষ্কারের পথটি আপনার পরবর্তী গৃহস্থালী রোড ভ্রমণের পরিকল্পনা করার জন্য একটি ব্যয়বহুল অবস্থান। সম্প্রতি আপডেট হয়েছে, সিএ হাইওয়ে 1 ডিসকভারি পাথ ওয়েব সাইটটি কোনও পরিবারের