গিলিন জিলিন: লি নদী বাঁশের রাফটিং ইয়াংশুও, চীন

আমি সর্বদা নিজেকে সূর্যোদয়ের সময় লি নদী ঘুরে দেখার চিত্রিত করতাম। আমার মাথায় আমার একটি ছবি ছিল, সেই কুয়াশা দিয়ে রাফটিং করা হয়েছিল যা ব্যাংকগুলি থেকে বেড়েছে এমন ক্লিফগুলি জড়িয়ে ধরেছিল, যখন একটি ঠান্ডা, বেগুনি নীল আলো দৃশ্যটি covered েকে রেখেছিল। সেই ছবিটি, দীর্ঘ সময়ের জন্য, ফ্রেম করা হয়েছিল এবং আমার মনের দেয়ালে পেরেক দেওয়া হয়েছিল। আমি যদি কখনও গিলিনে নিজেকে আবিষ্কার করি তবে সেই দৃশ্যটি ঘটতে হবে। নদী। ক্লিফস ভোর পরিপূর্ণতা। এটা ঘটতে হয়েছিল।

তবে আমি সকালের মানুষ নই। একেবারে সকালের মানুষ নয়।

সুতরাং যখন আমাকে জিজ্ঞাসা করা হয়েছিল যে আমি কোন সময় নদীটি দেখতে চাইছিলাম, তখন আমি বোকামি এবং অযৌক্তিকভাবে এমন একটি বাঁকানো নম্বর বেছে নিয়েছিলাম যা ঘৃণার সাথে ছড়া দেয়। “আটটা অবধি, এটি হ’ল” বিভ্রান্ত হোটেল রিসেপশনিস্ট বলেছেন, যিনি বিচারের সাথে আমার দিকে তাকিয়েছিলেন। “আমি বিশ্বাস করি আপনি আগে আরও ভাল বলেছিলেন?”

আমি এটা বলেছি। তবে এটি ছিল আমি তাদের বিছানা দ্বারা গ্রাস করার চেষ্টা করার আগে। ঝাংজিয়াজির কাছ থেকে গিলিনে ট্রেনে আমার পায়ে থাকার প্রায় পুরো দিন পরে, আমি প্রথম যে গদিটি দেখতে চাই তা বিয়ে করতে এবং আমার বাকী জীবনটি তার নরম, আরামদায়ক আলিঙ্গনে ব্যয় করতে চাই। আমি নিশ্চিত হয়ে উঠছিলাম যে আমার আত্মার ব্যথা মন্দিরটি তার প্রাপ্য হবে।

এই গাইডের মধ্যে কি আবৃত?

ইয়াংদি গ্রাম
লি নদী
জিংপিং গ্রাম
ইয়াংশুও

ইউটিউব সম্পর্কে আরও পরামর্শ ⬇ সম্পর্কিত পোস্ট:

ইয়াংদি গ্রাম

তাই আমি সেখানে ছিলাম, ইয়াংদীর অদ্ভুত গ্রামে মারাত্মক মধ্য-সকাল রোদে বাস করছিলাম। 90 মিনিটের বাস যাত্রার সময় দীর্ঘ সময়, আমাদের গাইডটি এই সফর থেকে কী আশা করবেন তা ব্যাখ্যা করেছিলেন। তিনি ইংরেজী কথা বলেছিলেন তবে আমি এখনও কিছু বুঝতে পারি না, আংশিক যেহেতু আমি বাসের সুদূর প্রান্তে ছিলাম এবং আংশিক যেহেতু গাইডটি বুঝতে চ্যালেঞ্জিং ছিল। কেবলমাত্র আমি যে তথ্য তুলতে পেরেছিলাম তা হ’ল আমাদের জন্য অপেক্ষা করা একটি মতামত 20-ইউয়ান নোটে চিত্রিত করা হয়েছিল।

আমরা যখন গ্রামে পৌঁছলাম, তখন আমাদের একটি খাস্তা, দুর্দান্ত বাতাসের নরম ধর্মঘটের দ্বারা স্বাগত জানানো হয়েছিল, যেন আমাদের নদীতে শুরু করে। আমরা একটি কংক্রিট, জলাবদ্ধ রাস্তায় নেমে গেলাম যা একটি ঘাটে শেষ হয়েছিল যেখানে প্রচুর মোটরযুক্ত বাঁশের ভেলাগুলি ডক করা হয়েছিল। ভেলাগুলি প্রচলিত নকশার সাথে মেনে চলল, এর সামনের প্রান্তটি কিছুটা ward র্ধ্বমুখী হয়ে গেছে। আমি যখন একটির দিকে ঝুঁকছি তখন আমি তাত্ক্ষণিকভাবে বুঝতে পেরেছিলাম যে এগুলি সত্যই বাঁশ থেকে তৈরি করা হয়নি তবে সম্ভবত পিভিসি পাইপগুলি আঁকা। প্রত্যেকে ছয় যাত্রী (নৌকো সহ নয়) ফিট করতে পারে, তবে সেই সময় আমাদের মধ্যে চারজনই ছিল। আমি পিছনের সারিতে বসেছিলাম, একটি লাইফ ন্যস্ত করে রেখেছিলাম, এবং ইঞ্জিনের গর্জনটি নদীর মৃদু স্প্ল্যাশগুলি ডুবিয়ে শুনেছি, যা আমাদের যাত্রার সূচনার ইঙ্গিত দেয়।

দিনটি কোনও পরিষ্কার নাও পেতে পারে: দৃশ্যটি অবরুদ্ধ করার জন্য কোনও কুয়াশা নেই এবং সূর্যকে অবরুদ্ধ করার জন্য কোনও মেঘ নেই। ভেলাটির একটি ছাদ ছিল, তবে পক্ষগুলি এবং সামনের অংশটি একটি পূর্ণ, অবরুদ্ধ ভিস্তার জন্য বিস্তৃত ছিল। এটি হ’ল, ক্রুজ জাহাজটি ছাড়িয়ে যাওয়া পর্যন্ত আমাদের এবং ক্লিফগুলির মধ্যে একটি দুর্দান্ত প্রাচীর তৈরি করা।

ইয়াংদি গ্রামের ঘাটটি বাঁশের রাফ্ট ট্রেইলের সূচনা করে।

লি নদী

খ্যাতিমান লি নদীটি তিনটি উপায়ে সম্পাদন করা যেতে পারে: একটি ভেলা, ক্রুজে বা পায়ে। হাইকিং ফিট, অ্যাডভেঞ্চারাস ট্র্যাভেলারের জন্য দুর্দান্ত পছন্দ। ইয়াংদী থেকে জিংপিংয়ে ভ্রমণ, প্রায় 22 কিলোমিটার, চার থেকে পাঁচ ঘন্টা সময় নেয়। পথটি বেশ সহজ এবং নদী থেকে খুব দূরে কখনও স্ট্রে হয় না। এটি সম্পূর্ণ নিখরচায় এবং আপনার কাছে সমস্ত কিছুর সম্পূর্ণ পরিচালনা রয়েছে।

রাফটিংয়ের সময় আপনার সময়টি দুর্দান্ত পরিচালনাও রয়েছে। আপনি নৌকা চালককে পথের যে কোনও মুহুর্তে থামতে বলতে পারেন, আমি যখন নদীর সমতল অঞ্চলে এবং অন্যান্য পর্যটকদের ঘোরাঘুরি করে তাঁবুগুলি রেখেছি তখন আমি এমন কিছু করেছি। আমি সত্যিই কিছুই আবিষ্কার করার জন্য ভেলা থেকে বেরিয়ে এসেছি, কেবল কয়েকজন বিক্রেতারা এবং একটি করমোরেন্ট পাখির একটি লোক যা লোকদের সাথে ছবি তোলার জন্য লোকেদের প্ররোচিত করে। আমার উপর চাপ দেওয়ার পরে যে আমরা কোনও কিছুর জন্যই থামিনি, আমি একটি 180 করেছি এবং আমার সামনে ছড়িয়ে পড়া শিখরগুলির একটি সমাবেশ দেখে অবাক হয়েছি, স্ন্যাপগুলির সীমাহীন উত্তরাধিকারের জন্য ভিক্ষা করেছিলাম। এটি সম্ভবত আমার যে সাইটগুলির জন্য দেখার দরকার ছিল তার মধ্যে একটি। তারা সম্ভবত একটি ছবি তৈরি করেছে যা লক্ষণীয় ছিল। তবে কোনও গাইড বা আঞ্চলিক না থাকলে এবং কল্পনাশক্তির অবরুদ্ধতা ছাড়াই আমি সম্ভবত সেখানে চমত্কার কিছু মিস করেছি।

জুজিয়াং পিয়ারে নদী ক্রুজ শুরু হয়
একটি দ্রুত স্টপওভার।
অল্প মুহুর্তের জন্য আমাকে ক্ষমা করুন।
যা সম্ভবত ক্রুজার নদী কিছু লোকের কাছে অর্থবোধ করে। তারা কেবল আরামদায়ক নয়, গ্রীষ্মকালীন এবং শীতের মৌসুমে তারা একমাত্র উপযুক্ত পছন্দ, কারণ তারা পর্যটকদের ভারী বর্ষণ থেকে রক্ষা করে এবং ঠান্ডা কামড়ায়। এবং তাদের রেস্টরুম রয়েছে, যা চার থেকে পাঁচ ঘন্টা ভ্রমণের জন্য গুরুত্বপূর্ণ।

জিংপিং গ্রাম

ট্র্যাফিক শীঘ্রই বিকশিত হয়েছে, এবং আরও অনেক বেশি বেশি ভেলাগুলি নজরে এসেছে। আমি পিছনে ফিরে তাকালাম এবং আমার চোখগুলি অন্যের কাছে দাঁড়িয়ে শৃঙ্গগুলির একটি ত্রয়ী সন্তুষ্ট। তারা একসাথে এমন একটি ছবি টাইপ করে যা চীনের যে কোনও স্বতন্ত্র ব্যয়ের সময়টির সাথে পরিচিত হয়ে শেষ হয়েছিল: 20-ইউয়ান বিলে দৃশ্য। আমি আমার পার্স থেকে একজনকে ফিশ করেছি এবং যেন জায়গাটিতে শ্রদ্ধা নিবেদন করে, এটি প্রকৃত পর্বতমালার সাথে মেলে বাড়িয়েছে।

20-y উপর লি নদীuan নোট
সত্যিকারের জীবনে 20-ইউয়ান-বিলের দৃশ্য।
যখন আমরা অবতরণ করলাম, আমাদের ভ্রমণের প্রত্যেকে দীর্ঘায়িত প্ল্যাটফর্মের কাছে জড়ো হয়েছিল, 20-ইউয়ান ব্যয়ের দৃশ্যের জন্য আরও অনেক ভাল ভ্যানটেজ পয়েন্ট। এখান থেকে, আমরা সরাসরি বাসে গিয়েছিলাম, যা আমাদের ইয়াংসুওতে নিয়ে যাবে, এটি একটি ছোট্ট শহর যা বিশ্বের এই অংশে পর্যটনের সমার্থক হয়ে উঠেছে। আমরা যখন আমাদের যাত্রার সন্ধান করেছি, তখন আমার চারপাশের দুর্দান্ত চেহারা ছিল। যদিও চীনা ভ্রমণকারীদের জেমস মার্সডেন থামার সাথে সাথে অসংখ্য প্রত্যাখ্যান জিংপিং – আপনি জানেন, এটি শেষের দিকে বোঝায় – আপনি যদি সুদ প্রদান করেন তবে এটির নিজস্ব আবেদন রয়েছে (হ্যাঁ, জেমস মার্সডেনের মতো)। লি নদীর কার্স্ট ল্যান্ডস্কেপের সর্বাধিক সিনেমাটিক অংশগুলি আসলে এখানে জিংপিংয়ে রয়েছে এবং এর রাস্তাগুলি historic তিহাসিক বিল্ডিং দ্বারা সজ্জিত।

ইয়াংশুও

যদি ট্রিপটি কোনও সহবাস হয় তবে জিংপিং হ’ল অর্গাজম এবং ইয়াংসুও আফটারসেক্স চুদল। (হ্যাঁ, আমি এটি বলেছি)) ইয়াংসুও যেখানে লি রিভার ট্রিপ করছেন এমন লোকেরা যেখানে এবং ঠিক কীভাবে শুরু করেছিলেন তা নির্বিশেষে অনেকগুলিই শেষ হওয়ার সম্ভাবনা রয়েছে। যাঁরা ঝুজিয়াং থেকে নদী ক্রুজ নিয়েছিলেন তারা নিজেরাই ইয়াংদী থেকে যারা যাত্রা করেছিলেন এবং রাফ করেছিলেন তাদের সাথে জায়গাগুলি ভাগ করে নেওয়ার বিষয়টি আবিষ্কার করবেন, সম্ভবত শহরের অসংখ্য রেস্তোঁরা, ফাস্টফুডস, বার বা ক্যাফেগুলির মধ্যে অনেকেই।

ইয়াংশুও
আপনি ইয়াংসুওতে সমস্ত ধরণের রান্না আবিষ্কার করবেন
যদিও কেউ কেউ জানিয়ে দেবেন যে শহরের সত্যতাটি তার পদ্ধতিতে এটি যা হ’ল তা শেষ করার জন্য হারিয়ে গেছে – একটি (ওভার) উন্নত ভ্রমণকারী শহর – এখনও এ সম্পর্কে এত সুন্দর কিছু রয়েছে। টাউন সেন্টারটি হাইপারকমার্কালাইজড, তবে গ্রামাঞ্চল এখনও একটি দর্শন করার যোগ্য। রক ক্লাইম্বিং ভ্রমণকারীদের মধ্যে একটি বিশিষ্ট ক্রিয়াকলাপ, এবং যদি আপনার সময়টি ঠিক থাকে তবে আপনি এই সময়টি ইউলং নদীর তীরে প্রায় শান্তিপূর্ণভাবে আবার ভেলাও করতে পারেন। অসংখ্য হোটেল এবং হোস্টেলগুলি আরও দীর্ঘকাল থাকার জন্য অনুপ্রাণিত করে বিস্তৃত থাকার ব্যবস্থা করে।

ইউটিউবে আরও পরামর্শ ⬇

সম্পর্কিত পোস্ট:

ফিলিপাইনের দাভাওতে সাদা জলের রাফটিং

টিয়ানমেন মাউন্টেন কেবল টেলিভিশন গাড়ি, চীন: আমার জীবনের সবচেয়ে সুন্দর ভ্রমণ

ছবিতে: চীনের ঝাংজিয়াজিতে সূর্যাস্ত

স্বর্গের গেটওয়ে: চীনের ঝাংজিয়াজিতে তিয়ানমেন গুহা

আমাদের কাকাদু জাতীয় উদ্যান দিবস দিবস, অস্ট্রেলিয়া 4 টি হাইলাইট

ফ্রেশিজ, সল্টি এবং বার্ডিজ: মেরি রিভার ওয়েটল্যান্ডস ট্যুর, কাকাদু জাতীয় উদ্যান, অস্ট্রেলিয়া

5 কম পরিচিত তবে চীনে অবশ্যই অবস্থানগুলি দেখতে হবে

প্রথমবারের একক ব্যাকপ্যাকারগুলির জন্য 12 ওরিয়েন্টাল গন্তব্য

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Post

লিসবনে, পর্তুগাললিসবনে, পর্তুগাল

লিসবনে চিন্তা করার জন্য 15 গাইড সিটি ট্যুরগুলি অন্বেষণ করা তুলনামূলকভাবে সহজ। আপনি অনায়াসে শহরের মধ্যে একটি ডিআইওয়াই ট্যুর টানতে পারেন। তবে আপনি যদি আপনি যে অবস্থানগুলি ঘুরে দেখতে চান

ব্লগিং আজব্লগিং আজ

একটি ব্লগ শুরু করার 10 টি কারণগুলি বেশ কিছুক্ষণের জন্য প্রায়শই চারপাশে রয়েছে, এটি এখনও তথ্য ভাগ করার একটি জনপ্রিয় উপায়। এক জিনিস নির্দিষ্ট জন্য: ব্লগিং মারা যায় না, এবং

ব্যাংকক থেকে চিয়াং রাই: ট্রেন, বাস বা বিমানের মাধ্যমেব্যাংকক থেকে চিয়াং রাই: ট্রেন, বাস বা বিমানের মাধ্যমে

চিয়াং রাই প্রাকৃতিক এবং সাংস্কৃতিক বিস্ময়ের সংমিশ্রণ। প্রদেশের পশ্চিম এবং উত্তর অঞ্চলগুলি পাহাড় এবং জঙ্গলের দ্বারা আধিপত্য বজায় রাখার সময়, পূর্ব অংশটি নদীর সমভূমি দ্বারা আকারযুক্ত। মাউন্টেন হাইকিং, জঙ্গল ট্রেকিং,