ফাদার্স ডে-এর স্পিরিট-বাবার জন্য বোজ-ভিত্তিক উপহারের আইডিয়া

বাবা দিবসের জন্য বাবা কী পাবেন তা কোনও কঠিন (বা ক্লিচ-ভারী) টাস্ক হতে হবে না। কখনও কখনও এটি কেবল একটি থিমে কাজ করে। মদ্যপান বাবার জন্য এখানে নয়টি বিকল্প স্পিরিট-ভিত্তিক উপহার আইডিয়া রয়েছে যা আপনি সম্ভবত শুনেন নি।

বাবার দিবসের জন্য উপহারের কথা ভাবা একটি জটিল কাজ। একটি হার্ডওয়্যার স্টোরে মোজা, বারবিকিউ স্টাফ বা ভাউচারের মতো ক্লিকগুলিতে খেলার বিরুদ্ধে সর্বদা পুশ-ব্যাক থাকে। এবং যদি সে পান করে তবে বুজ সর্বদা একটি ভাল বিকল্প।

মজার বিষয় হ’ল কখনও কখনও ব্লকগুলি কেবল নতুন মোজা, ব্রাইয়ের জন্য চকচকে নতুন সরঞ্জাম বা এমনকি কিছু সময়ের জন্য বুনিংসকে ঘিরে ঘুরে বেড়ানোর একটি অজুহাত চায়।

কখনও কখনও আমরা কেবল আমাদের প্রিয় স্পিরিটের একটি প্রতিস্থাপন বোতল চাই।

তবে আপনি যদি এখনও আপনার উপহারের পছন্দগুলির সাথে বেসিক হওয়ার বিষয়ে উদ্বিগ্ন হন তবে পুরানো থিমগুলিতে স্পিন রাখার ক্ষেত্রে কোনও ভুল নেই।

এই মেরিনো উলের মোজা, আমেরিকান স্টাইলের বারবিকিউ সসগুলিতে এই বই বা এই আশ্চর্যজনক লেদারম্যান কঙ্কাল অল-ইন-ওয়ান মাল্টিটুল এর ভয়ঙ্কর উদাহরণ।

এবং কেবল গ্রোগ শপটিতে নেমে এবং তার জন্য গত বছরের মতো একই বোতলটি ধরার পরিবর্তে, এখানে আরও কিছু ধারণা রয়েছে যা এখনও বাবার ডে বাক্সকে টিকিয়ে রাখবে, তবে এটিও কিছুটা বৈচিত্র্য যুক্ত করবে।

ফাদার্স ডে স্পিরিট – বাবার বিশেষ দিনের জন্য সেরা প্রফুল্লতা 9

সত্যিকারের বিশেষ কিছু হওয়ার জন্য ফাদার্স ডে উপহারটি স্যুইচ করার জন্য এখানে নয়টি প্রফুল্লতা রয়েছে।

ভদকা পানীয়ের জন্য

প্রত্যেকে গ্রে গুজ, অ্যাবসোলুট এবং স্টোলির কথা শুনেছেন এবং তারা সবাই ভাল আছেন, তবে আরও কিছুটা উপদ্রব সহ কিছু কী?

কাভকা ভদকা একটি traditional তিহ্যবাহী পোলিশ ভদকা, যার রেসিপিগুলি রাশিয়ান ভদকাদের পূর্বাভাস দেয়। গ্লাস হিসাবে মসৃণ তবে অবিশ্বাস্য গভীরতা এবং টেক্সচার সহ, এই ভোডকা আপনাকে দেখায় যে আসল স্টাফগুলি কতটা ভাল স্বাদ নিতে পারে।

মিক্সোলজিস্টের জন্য

আমরা দেখেছি সবচেয়ে চমকপ্রদ বোতল ছাড়াও, সেন্ট জার্মেইন এল্ডারফ্লাওয়ার লিকার একজন ককটেল প্রস্তুতকারকের সেরা বন্ধু।

হাত-নির্বাচিত এল্ডারফ্লোয়ারগুলি থেকে তৈরি এই কারিগর ফরাসি লিকার, একটি অনন্য স্বাদ নিয়ে আসে-মিষ্টি থেকে সাইট্রাস থেকে শুরু করে ফুল এবং গ্রীষ্মমন্ডলীয় ফলের নোটগুলি-একটি পানীয় পর্যন্ত। ঠিক এই রকম. এবং আমি কি উল্লেখ করেছি যে এটি আপনার বারে বেশ আশ্চর্যজনক দেখাচ্ছে?

জিন সিপারের জন্য

অস্ট্রেলিয়ার নৈপুণ্য জিন আন্দোলন মনে হয় প্রতিদিন আরও বেশি করে বিশ্ব-বীমা জিন উত্পাদন করছে। অসি ডিস্টিলাররা যা তৈরি করছে তা দেখে আমি ক্রমাগত মুগ্ধ হয়েছি।

মেলবোর্ন ভিকের উত্তর শহরতলির থেকে, কোনও ডিস্টিলির চারটি দুর্দান্ত জিন নেই, যা আপনি এখানে পড়তে পারেন। তবে তাদের নেভির শক্তি জিন – অতিরিক্ত প্রুফ – সেরা।

57.4% ABV এ বসে এই জিনটি আপনার মাথাটি উড়িয়ে দেওয়া উচিত, তবে এটি মসৃণ এবং স্বাদযুক্ত। গোলাপী লেডি আপেল, সাইট্রাস, মশলা এবং একটি মজাদার, প্রায় ধূমপায়ী জুনিপার নোট আপনি যে কোনও জিন ককটেলটি রেখেছেন তাতে এত কিছু নিয়ে আসে।

জিনিসগুলির গা er ় দিকে, সিডনি-ভিত্তিক গুড্রাডিগবি ডিস্টিলিতে একটি সমৃদ্ধ সোনার ব্যারেল-বয়সের জিন রয়েছে যা সুইটওয়াটার জিন নামে পরিচিত।

আশেপাশে কয়েকটি ব্যারেল-বয়সের জিন রয়েছে, তবে অনেকেই গুড্রাডিগবির মতো নেটিভ হার্ডউড ব্যবহার করছেন না, যারা আয়রনবার্ক হার্টউড থেকে কিউব-জাতীয় ব্যারেল তৈরি করেছেন।

আয়রনবার্কের উডির মশলাটি অ্যানিস মের্টল নেটিভ সাইট্রাস, হাইল্যান্ড মরিচ বেরি, ব্যাটলো আপেল এবং জুনিপারের জিনের বোটানিকালগুলির মধ্যে সুন্দরভাবে বসে। এটি একটি ভয়ঙ্কর সিপিং জিন – নিক বা শিলাগুলিতে – এমনকি একটি নোংরা মার্টিনিতে ভাল কাজ করে।

আপনি এখানে গুড্রাডিগবি’র তিনটি জিন সম্পর্কে আরও পড়তে পারেন।

হুইস্কি পানীয়ের জন্য

আমি হুইস্কির সুপারিশগুলিতে একটি পুরো গল্প লিখতে পারি – বিশেষত এই মুহুর্তে প্রচুর অসামান্য অসি হুইস্কি দিয়ে।

তবে আমি এখন বছরের পর বছর ধরে ওয়েস্টওয়ার্ড ডিস্টিলির ভক্ত। একটি ব্রিউং ব্যাকগ্রাউন্ড থেকে আগত, এই আমেরিকান একক মাল্ট হুইস্কি ডিস্টিলারি (বোর্বান বা রাইয়ের বিপরীতে, যা রাজ্যগুলিতে বেশি দেখা যায়) তাদের হুইস্কি প্রাক্তন পিনট নয়ার ক্যাস্কে বয়স্ক করে আরও এগিয়ে নিয়েছে।

আপনি এখানে ওয়েস্টওয়ার্ডের পিনোট নয়ার ক্যাস্ক একক মাল্টে আমাদের সম্পূর্ণ পর্যালোচনাটি পড়তে পারেন, তবে এটি আমার কাছ থেকে নিন: এই স্টাফটি ব্যবসা।

কগনাক সংযোগকারী জন্য

হেনেসি, রেমি এবং কোরভয়েসিয়ার একপাশে পদক্ষেপ। এটি আমার নতুন প্রিয় ভিএসওপি। এবং একটি heritage তিহ্য 1838 এ ফিরে যাওয়ার সাথে সাথে হাউস অফ মনেট বিশ্বের সেরা আউ-ডি-ভিয়াস আত্মার কিছু উত্পাদন করার একটি ইতিহাস রয়েছে।

লিমুজিন অঞ্চল থেকে ফরাসি ওক ক্যাস্কগুলিতে সর্বনিম্ন চার বছরের জন্য বয়স্ক, মনেটের ভিএসওপি কোগনাক দুর্দান্ত। সমৃদ্ধ ফল, মধু এবং নওগাত, মশলা, চামড়া এবং ভ্যানিলা দিয়ে লোড, এই কগনাকটি তার নিজস্ব একটি লিগে রয়েছে।

টকিলা আফিকোনাডোর জন্য

অবশ্যই, টকিলা টাকিলা কল করার জন্য, এটি অবশ্যই মেক্সিকোতে জন্মানো এবং পাতন করা আগাভ গাছগুলি দিয়ে তৈরি করতে হবে। তবে অস্ট্রেলিয়ায় এই বিশালাকার স্পিকি সুকুলেন্টগুলির জন্য নিখুঁত ক্রমবর্ধমান পরিস্থিতি থাকার অর্থ এখানে ক্রাফট ডিস্টিলাররা এই আইকনিক মেক্সিকান চেতনার কিছু অসামান্য পুনরাবৃত্তি তৈরি করছে।

ফার নর্থ কুইন্সল্যান্ডের অ্যাথার্টন টেবিলল্যান্ডসে পথ, মাউন্ট আঙ্কেল ডিস্টিলারি একটি বয়স্ক ‘আঞ্জো’ অ্যাগাভ স্পিরিট তৈরি করেছে যা ডার্ট রোড ডার্ক নামে পরিচিত। আমেরিকান ওক ব্যারেলগুলিতে দু’বছর বয়সী, ডার্ট রোড ডার্কের একটি গভীর অ্যাম্বার রঙ এবং সিল্কি ভ্যানিলা, টফি এবং নারকেল অ্যারোমা রয়েছে, যদিও এখনও একটি ক্ষণস্থায়ী রয়েছেতৈলাক্ত আগাভের হুইফ।

আপনি ভ্যানিলা এবং টফিও স্বাদ পান তবে এখানে একটি বাদামতা এবং আগাভে ‘ফানক’ রয়েছে যা এই দুর্দান্ত আত্মাকে ভিত্তি করে। এটি ঝরঝরে চুমুক দিন বা কোনও ক্লাসিক ককটেলটিতে হুইস্কির জন্য এটি অদলবদল করুন।

মাউন্ট আঙ্কেলের ময়লা রোড রেঞ্জের আরও এখানে।

রম বিদ্রোহীর জন্য

এখানে যে সমস্ত আখ বেড়েছে তা বিবেচনা করে, এটি আমার কাছে কখনই বোধগম্য হয় না যে রম অস্ট্রেলিয়ার জাতীয় চেতনা নয়। এটি বলার পরেও, রুমের জনপ্রিয়তা আবার বাড়ছে – বিশেষত যেহেতু লোকেরা আবিষ্কার করছে এটি সমস্ত বুন্দাবার্গ নয়।

মাউন্ট আঙ্কেল ডিস্টিলারি থেকে – একই ডিস্টিলি যা ডার্ট রোডকে অন্ধকার করে তোলে, ফার নর্থ কুইন্সল্যান্ডের আইরিডিয়াম রম অসি রম কতটা ভাল হতে পারে তার একটি অসামান্য উদাহরণ।

আরও সাধারণভাবে ব্যবহৃত গুড়গুলির চেয়ে আখের সিরাপ দিয়ে তৈরি, এই সোনার রম ex প্রাক্তন লাল ওয়াইন ব্যারেলগুলিতে কমপক্ষে পাঁচ বছরের জন্য বয়স্ক-এটি দুর্দান্ত। ফজ, দারুচিনি, ভেষজ এবং মধু দিয়ে মসৃণ এবং ফেটে যাওয়া, এটি একটি রম ফ্যানের রম।

তবে যদি মশলাদার রম দিনের স্বাদ হয় তবে আপনার ক্যাপ্টেন মরগান এবং নাবিক জেরি ফেলে দিন। বাথার্স্ট এনএসডাব্লুতে স্টোন পাইন ডিস্টিলারি ডেড ম্যানের সোনার তৈরি করে।

এই সোনার মশলাদার রমটি পুরোপুরি ভারসাম্যযুক্ত-একটি দক্ষতার সাথে কারুকাজ করা ব্যারেল-বয়স্ক রম বাটারি টোস্টেড নারকেল, টফি, ভ্যানিলা এবং দারুচিনি মের্টলের সুস্বাদু স্বাদযুক্ত।

ডেড ম্যানের সোনার আমাদের পর্যালোচনাটি এখানে দেখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Post

ডলোমাইটসে তিন দিন: একটি সাউথ টাইরল গেটওয়েডলোমাইটসে তিন দিন: একটি সাউথ টাইরল গেটওয়ে

অ্যাডভেঞ্চারাস কেটে অনুমোদিত লিঙ্ক রয়েছে। আপনি যদি এই লিঙ্কগুলি দিয়ে কোনও ক্রয় করেন তবে আমি আপনাকে অতিরিক্ত ব্যয় ছাড়াই ক্ষতিপূরণ করব। ধন্যবাদ! টুইটারে শেয়ার করুন ফেসবুকে ভাগ কেরো Pinterest এ

হোটেল এক্স স্পটটি চিহ্নিত করে-কোথায় ব্রিসবেনে থাকবেহোটেল এক্স স্পটটি চিহ্নিত করে-কোথায় ব্রিসবেনে থাকবে

ফেটিউটিউটিড ভ্যালির রিভারসাইড প্রান্তের কাছাকাছি, হোটেল এক্স হ’ল ব্রিসবেন সিটিতে কোথায় থাকবে তার মিষ্টি স্পট। ব্রিসবেনের নতুন উচ্চ-শেষের হোটেলগুলির মধ্যে একটিতে কী আশা করা যায় তা এখানে। এটি বিরল যে

ফিলিপাইনে 4 টি আশ্চর্যজনক সৈকত দেখতেফিলিপাইনে 4 টি আশ্চর্যজনক সৈকত দেখতে

খারাপ ভ্রমণকারীদের গত কয়েক বছর ধরে বিশ্বব্যাপী ভ্রমণ সম্পর্কে ছিল। আমরা এক দেশ থেকে অন্য দেশে হ্যাপিক হ্যাপিং করছিলাম, পাসপোর্ট স্ট্যাম্প সংগ্রহ করার পাশাপাশি মূলত ইউরোপীয় এবং প্রাচ্য শহরগুলির জন্য