পেনসাকোলা বিচ – আমেরিকার সবচেয়ে সেরা?

অ্যাডভেঞ্চারাস কেট অনুমোদিত লিঙ্কগুলি নিয়ে গঠিত। আপনি যদি এই লিঙ্কগুলি দিয়ে কোনও ক্রয় করেন তবে আমি আপনাকে কোনও অতিরিক্ত ব্যয়ে ক্ষতিপূরণ করব। ধন্যবাদ!

টুইটারে শেয়ার করুন
ফেসবুকে ভাগ কেরো
Pinterest এ ভাগ করুন
ইমেল শেয়ার

কোন দেশের খুব সেরা সৈকত রয়েছে?

আমি যা দেখেছি তা থেকে অস্ট্রেলিয়া প্যাকটি নেতৃত্ব দেয় এবং ধারাবাহিক উচ্চ মানের দিক থেকে জিততে পারে। ফিলিপাইনের বিট স্লাইভ আমি অবশ্যই দেখেছি। এবং আমি থাইল্যান্ড সম্পর্কে কথা না বলে সৈকত সম্পর্কে কথা বলতে পারি না …

তাহলে আমেরিকা এই সমস্ত কিছুর মধ্যে কোথায়?

মার্কিন যুক্তরাষ্ট্রে আমার ভ্রমণগুলি কখনও সৈকতের চারপাশে কেন্দ্রিক হয়নি। হাওয়াই? আগে কখনো ছিল না. ক্যালিফোর্নিয়া? কেবল কিছু মহানগর সৈকত দেখেছি। এমনকি আমার ফ্লোরিডায় আমার কয়েকটি ট্রিপ (এখন 20 বছর আগে অনেক বেশি!) ডিজনি এবং পাশাপাশি পরিবারকে রোদে বালির উপর শিথিল করার পরিবর্তে পরিবারকে কেন্দ্র করে কেন্দ্রিক ছিল।

দম্পতি যা কয়েক বছরের সৈকতকেন্দ্রিক এশিয়ায় ভ্রমণ করে-এবং আমেরিকার সৈকতগুলি আমার রাডারটিকে পুরোপুরি বাদ দিয়েছে।

কিন্তু তারপরে আমি পেনসাকোলা বিচটি পেয়েছি।

পেনসাকোলার দুর্দান্ত সৈকত ছিল – এটি আমি শুনেছি।

আমি পেনসাকোলা বিচ দ্বীপে চলে এসেছি, পূর্ব দিকে হাই-রাইজ হোটেলগুলির পাশাপাশি চেইন রেস্তোঁরাগুলি মূলত আবাসিক পাড়ার সাথে সম্পর্কিত না হওয়া পর্যন্ত, সমসাময়িক বেহেমথগুলির সাথে রামশ্যাকল বাংলো ভাগ করে নেওয়ার অঞ্চলটি। আমি একটি ক্ষুদ্র পরিবেশ-বান্ধব বাড়ির সামনে পার্ক করেছি, রাস্তার পার্কিং আইনী কিনা তা দেখার জন্য ডাবল চেকিং (এটি বিশ্বাস করুন বা না, এটি ছিল), তারপরে একটি ড্রাইভওয়ে দিয়ে কাটা পাশাপাশি বালির উপরে একটি টিউন-সুরক্ষিত ডেকে আরোহণ করেছিল।

সাদা বালি. উজ্জ্বল সাদা বালি। বোরাসায় আমি যা কিছু দেখেছি তার চেয়ে সাদা।

গভীর নীল জল, ফিরোজা থেকে সেরুলিয়ান থেকে রাজকীয় নীল পর্যন্ত।

শ্রমসাধ্যভাবে সুরক্ষিত বালির টিলা।

এবং সবেমাত্র কোনও ব্যক্তি।

আরও পড়ুন: ঠিক কীভাবে সৈকতে আপনার সম্পত্তিগুলি সুরক্ষিত করবেন

মার্চের প্রথম দিকে এটি একটি মরিচ দিন ছিল। একটি মেঘলা সকাল দ্রুত বিচ্ছিন্ন হয়ে নীল হয়ে উঠছিল। পঞ্চাশের দশকের মাঝামাঝি সময়ে তাপমাত্রা (12-15 সি) হোভ করা হয়েছিল। আগের দিন ভারী বৃষ্টি হয়েছিল পাশাপাশি বালু আরও বেশি ঝাঁকুনির মতো ছিল – তবে কয়েক দিনের রৌদ্রের পরেও আমি বুঝতে পেরেছিলাম যে এটি সিল্কিতে ফিরে আসবে।

ভাল, আমার কথা যথেষ্ট। এটি ছবিতে ব্যাখ্যা করা একটি সৈকত।

ফ্লোরিডা পানহ্যান্ডলে পেনসাকোলা থেকে পানামা সিটি পর্যন্ত সমস্ত পদ্ধতি সাদা সৈকত রয়েছে – তবে এটি সানশাইন রাজ্যের অনেক বেশি দক্ষিণ উপসাগরীয় সৈকতের চেয়ে অনেক কম প্রতিষ্ঠিত রয়েছে। ডেসটিনের মতো কয়েকটি অনলাইন মহানগর ব্যতীত, পানহ্যান্ডেল ফ্লোরিডায় ছুটি কাটানোর আগে এমন এক সময়ের মতো ফিরে আসার মতো মনে হয় … কর্পোরেট হিসাবে শেষ হয়েছিল।

পেনসাকোলা বিচ দেখায় যে – এটি পূর্বে কমপক্ষে এই বিট স্লাইভার। এটির একটি জীবিত, ভাল অনুভূতি রয়েছে-২০০ 2006 সালে আপনি যে চামড়ার জ্যাকেটটি পেয়েছেন তার সমতুল্য সৈকত যা এখন এটিতে কয়েকটি রুক্ষ প্যাচ রয়েছে, তবে এখনও আপনাকে গ্লোভের মতো ফিট করে এবং আপনি যখনই এটি পরেন তখন আপনাকে প্রশংসা করেন ।

আমি সৈকতে এটাই পছন্দ করি। ঠিক কীভাবে এটি পছন্দ হয়।

আমি যেখানে থাকলাম: কান্ট্রি ইন, পেনসাকোলা ওয়েস্ট

#সাউথুসা ভ্রমণের এই লেগের জন্য, আমি কান্ট্রি ইন এবং স্যুট পেনসাকোলা ওয়েস্টে ছিলাম।

এই নির্দিষ্ট জায়গাটি আলাবামা সীমান্তের নিকটবর্তী পেনসাকোলার পশ্চিম উপকণ্ঠে মহাসড়কের কাছে আদর্শ। আপনি যদি ফ্লোরিডার পাশাপাশি আলাবামার উভয় ক্ষেত্রেই উপসাগরীয় সৈকতগুলি পরীক্ষা করে দেখতে চান তবে এটি সুবিধাজনক, পাশাপাশি এটি আমাকে একটি সুবিধা দিয়েছে, কারণ আমি ফোলির ল্যামবার্টের ডিনার জন্য আলাবামায় ফিরে যেতে সক্ষম হয়েছি (প্রায় এক ঘন্টা গাড়ি চালানো ( সম্পত্তি).

আপনি যদি পেনসাকোলার আরও অনেক বেশি কেন্দ্রীয় হতে চাইছেন তবে এটি শহরের কেন্দ্র থেকে 20 মিনিটের দুর্দান্ত ড্রাইভের পাশাপাশি সৈকতে যাওয়ার জন্য 30 মিনিটের চেয়ে ভাল। পেনসাকোলা ক্ষেত্রের দিক থেকে বড়।

একটি বড় অসুবিধা ছিল – ওয়াইফাইটি দরিদ্র ছিল, পাশাপাশি আমাকে হোটেলের আইটি কোম্পানির (সদর দফতর একটি ভিন্ন রাজ্যে) ফোন করার জন্য আমাকে ফোন করার জন্য নির্দেশনা দেওয়া হয়েছিল, যেখানে আমি এমন এক মহিলার সাথে কথা বলেছি যিনি “ম্যাক্সের সাথে পরিচিত না হওয়ার জন্য ক্ষমা চেয়েছিলেন (গুরুতরভাবে ?) প্রায় এক ঘন্টা; এর ফলে মানের উন্নতি হয় নি। কিছু দেশের ইনসের ব্যতিক্রমী ওয়াইফাই রয়েছে (জ্যাকসনভিলের মতো, এর বজ্রপাতের দ্রুত গতি সহ); এই না।

এটি বলেছিল, ওয়াইফাই ইস্যু বাদ দিয়ে আমার এখানে দুর্দান্ত থাকার ব্যবস্থা ছিল। কান্ট্রি ইনসের সত্যই তাদের কাছে বাড়ির অনুভূতি রয়েছে – ব্যতিক্রমীভাবে আরামদায়ক বিছানা, চেয়ার, পাশাপাশি সোফাস, অনবদ্য পরিষ্কার -পরিচ্ছন্নতা, সস্তা লন্ড্রি মেশিনগুলি নীচে, পাশাপাশি অবশ্যই সেই কিংবদন্তি হট প্রাতঃরাশ। এটি এমন একটি জায়গা ছিল যেখানে আমি সর্বদা একদিনের শেষে ফিরে আসার অপেক্ষায় ছিলাম।

প্রয়োজনীয় তথ্য: পেনসাকোলা বিচ প্রযুক্তিগতভাবে পেনসাকোলা উপযুক্ত সংলগ্ন নয় – কয়েকটি সেতু আপনাকে জুড়ে দেবে। উপসাগরীয় বাতাস থেকে পেনসাকোলা পর্যন্ত পদ্ধতিতে একটি $ 1 টোল রয়েছে পাশাপাশি পদ্ধতিতে ফিরে আসে না। নাভারে একইভাবে পূর্বের পূর্বে একইভাবে দামের সেতু রয়েছে।

পেনসাকোলা ওয়েস্টের কান্ট্রি ইন -এ হারগুলি প্রতি রাতে 86 ডলার থেকে শুরু হয়। আপনি এখানে পেনসাকোলার অন্যান্য হোটেলগুলি আবিষ্কার করতে পারেন।

#সাউথুসা প্রচার আপনাকে দেশের ইনস পাশাপাশি কার্লসন এবং হলিডে অটোস দ্বারা স্যুট দিয়েছে। সমস্ত মতামত, বরাবরের মতো, আমার নিজস্ব।

ক্যাটেনভার থেকে ইমেল আপডেট পানএকটি পোস্ট মিস। যে কোনও সময় সাবস্ক্রাইব!

প্রথম নাম প্রথম নাম
শেষ নামেলাস্ট নাম
আপনার ইমেল আপনার ইমেল
জমা দিন

টুইটারে শেয়ার করুন
ফেসবুকে ভাগ কেরো
Pinterest এ ভাগ করুন
ইমেল শেয়ার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Post

গিলিন জিলিন: লি নদী বাঁশের রাফটিং ইয়াংশুও, চীনগিলিন জিলিন: লি নদী বাঁশের রাফটিং ইয়াংশুও, চীন

আমি সর্বদা নিজেকে সূর্যোদয়ের সময় লি নদী ঘুরে দেখার চিত্রিত করতাম। আমার মাথায় আমার একটি ছবি ছিল, সেই কুয়াশা দিয়ে রাফটিং করা হয়েছিল যা ব্যাংকগুলি থেকে বেড়েছে এমন ক্লিফগুলি জড়িয়ে

কায়ে ক্যালকারের ক্যারিবিয়ান স্বর্গ… আমরা কি কখনও চলে যাব?কায়ে ক্যালকারের ক্যারিবিয়ান স্বর্গ… আমরা কি কখনও চলে যাব?

“ঠিক আছে, কায়ে ক্যালকারকে স্বাগতম। আমি জীর্ণ হয়ে গেলাম তাই কেবল ইও ’ব্যাগগুলি ইয়া’ ঘরে রাখি এবং আমরা দা মর্নিনে দা পাপাওর্ক করি ”” আমরা যখন বেলিজের কায়ে ক্যালকার দ্বীপে