কৌলায়া কফি অ্যান্টিপোলো মেনু, ঘন্টা এবং নতুন সাধারণ নির্দেশিকা

2021 • 2 • 16

কৌলায়া কফি, একইভাবে কৌলায়াও ক্যাফে বা জাস্ট কৌলায়াও হিসাবে বোঝা যায়, রিজালের অ্যান্টিপোলোতে হ্যাঙ্গআউট অবস্থান পাশাপাশি একটি ক্রমবর্ধমান হোমগ্রাউন ডাইনিং। স্থানীয়দের পাশাপাশি সাপ্তাহিক ছুটির দমবন্ধ দৃষ্টিভঙ্গি, বিস্ময়কর সূর্যাস্তের পাশাপাশি কিছু দুর্দান্ত সময় জন্য সুমুলং হাইওয়ে বরাবর তিন-স্তরের ভবনে ঝাঁকুনি দেয়।

“কৌলাও” একটি ট্যাগলগ শব্দ, যার অর্থ কারও অন্তরঙ্গ সহচর, একজন উপযুক্ত মনিকার কনফিগারেশনটি কতটা মনোমুগ্ধকর তা সরবরাহ করেছিলেন। প্রতিষ্ঠাতারা আঞ্চলিক কৃষকদের পাশাপাশি সরবরাহকারীদের সমর্থন করার মূল মূল্যকে ঘিরে এই ব্যবসায়টি বিকাশ করেছিলেন, ট্যাগ লাইনটি নিয়ে এসেছিলেন, “নৈতিকভাবে উত্সাহিত, স্থানীয়ভাবে উত্থিত”।

এবং ঠিক জায়গার নামের মতোই, মেনুতে বেশিরভাগ পণ্য ফিলিপিনো বিশেষ্যগুলির পাশাপাশি মাকিসিগ, ডালিসে, প্যারালুমান, প্যাগসামো, সিন্টা, মাগায়িয়ন, পাশাপাশি হিরায়া সহ বিশেষণগুলির নামকরণ করা হয়েছে।

আপনি যদি এটি আপনার অ্যান্টিপোলো (রোড) ভ্রমণের জন্য ভ্রমণপথে অন্তর্ভুক্ত করার পরিকল্পনা করছেন তবে ঠিক এখানে যাওয়ার আগে বুঝতে কয়েকটি বিষয় এখানে।

এই গাইড কি আচ্ছাদিত করা হয়?

কৌলায়া অপারেটিং ঘন্টা কি?
কখন দেখার জন্য খুব ভাল সময়?
আমার কি কোনও রিজার্ভেশন দরকার?
টেবিলের জন্য অপেক্ষার সময়টি কত দিন?
তরুণদের কি অনুমতি দেওয়া হয়েছে?
কুলায়া কফিতে কীভাবে যাবেন?
একটি অটো পার্কিং অঞ্চল আছে?
কৌলোর অভ্যন্তরে খুব সেরা অঞ্চলটি কোথায়?
মেনুতে পণ্যগুলি কী? খাবার
পানীয়
আইবা পিএ এ সার্বেসা

আপনি কি এটি প্রস্তাব করবেন?
কৌলায়ো বিশদগুলির সাথে যোগাযোগ করুন
ইউটিউবে আরও টিপস ⬇ সম্পর্কিত পোস্ট:

কৌলায়া অপারেটিং ঘন্টা কি?

1:00 অপরাহ্ন – 10:00 অপরাহ্ন
সোম থেকে শুক্র

7:00 am – 10:00 PM
শনিবার থেকে রবিবার

মন্তব্য:

খোলার সময়গুলি বিশেষত এই অসাধারণ সময়ে পরিবর্তিত হতে পারে, তাই দয়া করে ফেসবুক পৃষ্ঠাটি পরিদর্শন করুন বা পরিদর্শন করার আগে প্রশাসনের সাথে যোগাযোগ করুন।

অপেক্ষার তালিকায় প্রত্যেককে ফিট করার জন্য, দীর্ঘ কাতারের কারণে এটি কিছু দিন স্বাভাবিকের চেয়ে আগে বন্ধ হতে পারে।

কখন দেখার জন্য খুব ভাল সময়?

সপ্তাহের দিনগুলি, বিকেলে, সূর্যাস্তের পাশাপাশি রাতের খাবারের জন্য সময় মতো।

আমরা যখন পরিদর্শন করেছি তখন সূর্যাস্তের দৃশ্যটি এখানে।

সূর্যাস্তের সময় কৌলায়া কফি থেকে মেট্রো ম্যানিলার দৃশ্য। ভিনস কার্লোসের ছবি।
সপ্তাহের দিনগুলি, যেহেতু উইকএন্ডে ক্লায়েন্টদের উত্সাহ হওয়ার প্রবণতা রয়েছে।

শেষ বিকেলে, যেহেতু এখানেই সূর্যাস্তের দৃশ্যটি দর্শনীয়, কমপক্ষে বর্ণনা করার জন্য। ক্যাফে মেট্রো ম্যানিলা পাশাপাশি এর মধ্যে সমৃদ্ধ সবুজ রঙের উপেক্ষা করে। এটি একইভাবে সূর্যের নীচে পাশাপাশি সন্ধ্যায় শ্বাসরুদ্ধকর, তবে এটি দিন থেকে রাতের শিফট চলাকালীন এটি যাদুকর হয়ে যায়, যখন সেটিং সূর্য গোলাপী, বেগুনি, পাশাপাশি কমলা দিয়ে আকাশকে আঁকেন। এটি আপনাকে দিনের বেলা, সূর্যাস্তের সময়, পাশাপাশি রাতে দৃশ্যের প্রশংসা করতে দেবে।

এটি বলেছিল, অনেক ক্লায়েন্ট ঠিক একই জিনিসের পরেও তাই আরও বেশি লোকের প্রত্যাশা করুন।

যদি সপ্তাহান্তে বা ছুটিতে পরিদর্শন করা হয় তবে সকালে, মধ্যাহ্নভোজনের আগে, পাশাপাশি মধ্যাহ্নভোজনের পরে পাওয়া যায়। যাইহোক, শনিবার রাতটি অ্যাকোস্টিক নাইট।

আমার কি কোনও রিজার্ভেশন দরকার?

লেখার হিসাবে, কৌলায়া রিজার্ভেশন গ্রহণ করেন না।

আমাদের ভ্রমণের আগে, আমরা তাদের সাথে যোগাযোগ করেছি তবে বলা হয়েছিল যে তারা কেবল ওয়াক-ইন গ্রহণ করে।

আমরা আশা করি তারা শীর্ষ দিনগুলিতে রিজার্ভেশনগুলি গ্রহণের পুনর্নির্মাণের মূল্যায়ন করবে। আরও পরে।

টেবিলের জন্য অপেক্ষার সময়টি কত দিন?

এটি দিনের পাশাপাশি আপনার ভ্রমণের সময় নির্ভর করে।

কর্মীরা উল্লেখ করেছিলেন যে এটি সাধারণত সপ্তাহের দিনগুলিতে বেশি সময় নেয় না, বিশেষত মৃত সময় 3 টা থেকে 5 টা পর্যন্ত। তবে আপনি যদি সপ্তাহান্তে দেখতে পান তবে দীর্ঘ অপেক্ষা করার আশা করুন। আমাদের ক্ষেত্রে, আমরা 1.5 ঘন্টা অপেক্ষা করেছি। আমরা শনিবার পরিদর্শন করেছি, বিকেল সাড়ে ৪ টায় দেখানো হয়েছে, পাশাপাশি আমরা সন্ধ্যা 6 টায় বসে আছি।

আমাদের ব্যক্তিগত অভিজ্ঞতার ভিত্তিতে ঠিক কীভাবে একটি আসন পাবেন তা এখানে।

আসার পরে, দরজায় কর্মীদের কাছে যান পাশাপাশি তালিকাভুক্ত হন। ব্যস্ত দিনগুলিতে, একটি দীর্ঘ সারি দেখার প্রত্যাশা করুন। তবে, এখনও লাইনটি আপত্তি করবেন না। সরাসরি কর্মীদের পাশাপাশি ইঙ্গিতও। এটিই “সারি” যা গুরুত্বপূর্ণ। আপনি যদি প্রথম লাইনে শরত্কালে পাশাপাশি তালিকাভুক্ত না হন তবে তারা কখনই আপনার নাম কল করতে পারে না।

একবার তালিকাভুক্ত হয়ে গেলে আপনার নামটি কল করার জন্য অপেক্ষা করুন। পাতলা দিনগুলিতে, এটি খুব বেশি সময় লাগবে না। তবে উইকএন্ডে, এটি এক ঘন্টা সময় নিতে পারে। রেস্টরুমটি ব্যবহার করতে, অনলাইনে মেনুটি পরিদর্শন করার পাশাপাশি ফর্মগুলি পূরণ করতে এই নিষ্ক্রিয় সময়টি ব্যবহার করুন। দুটি অপেক্ষার ক্ষেত্র রয়েছে: একটি ভিতরে পাশাপাশি একটিও বাইরে। বাইরের একটিটি একটি সারির মতো সাজানো হয়, এ কারণেই প্রথম-টাইমারগুলি তালিকাভুক্ত না হয়ে তাত্ক্ষণিকভাবে লাইনে শরত্কালে।

একবার ডাকা হয়ে গেলে, আপনার নির্ধারিত টেবিলটিতে কর্মীদের মেনে চলুন। কৌলায়াকে তিনতলা ভবনে রাখা হয় পাশাপাশি প্রতিটি তল বেশ প্রশস্ত। কর্মীরা আপনাকে জিজ্ঞাসা করবে আপনি টেবিলের সাথে ঠিক আছেন কিনা। আপনি যদি এটি পছন্দ না করেন তবে আপনি প্রত্যাখ্যান করতে পারেন, তবে পরবর্তী টেবিলটি মুক্ত হওয়ার জন্য আপনি আরও কিছুটা অপেক্ষা করবেন। দ্রষ্টব্য, তবে, আপনার টেবিল নির্বিশেষে, আপনি আরও ভাল দেখার জন্য যে কোনও সময়ে প্রান্তে যেতে পারেন।

যখন আমরা পৌঁছলাম, ইতিমধ্যে টি এর সামনে বেশ দীর্ঘ কাতারে বিকাশ ঘটেছিলতিনি বিল্ডিং। দরজায় একজন কর্মী সদস্য ছিলেন। আমরা লাইনে পড়েছি পাশাপাশি আমাদের পালাটির জন্য অপেক্ষা করছিলাম।

আমরা যখন দীর্ঘ সময় ধরে সারিবদ্ধ হওয়ার পরে দরজায় পৌঁছে গেলাম, তখন আমরা বুঝতে পারি যে শারীরিক সারিটি মোটেই কিছু যায় আসে না। একজনকে কল করার জন্য তালিকাভুক্ত হতে হবে। আমরা এটি বুঝতে পারি নি – এ সম্পর্কে কোনও ইঙ্গিত ছিল না পাশাপাশি কর্মীরা কখনও লাইনে থাকা লোকদের মনে করিয়ে দেয় না। আমরা আরও দীর্ঘ অপেক্ষা শেষ।

আমরা আশা করি তারা সাপ্তাহিক ছুটির পাশাপাশি ছুটির দিনে, বিশেষত মহামারী চলাকালীন রিজার্ভেশনগুলি (এমনকি নির্ধারিত সময়ের সাথেও) গ্রহণের মূল্যায়ন করে। এটি আরও কার্যকর পাশাপাশি একটি দুর্দান্ত চুক্তি নিরাপদ। এটি গ্রাহকদের সময় নষ্ট করা, অপেক্ষার অঞ্চলে ভিড় করার পাশাপাশি এক্সপোজারকে বাধা দেবে।

তরুণদের কি অনুমতি দেওয়া হয়েছে?

না। 13 জানুয়ারী প্রকাশিত এফবি পৃষ্ঠার বিবৃতিটির উদ্ধৃতি দিয়ে, “একটি মৃদু অনুস্মারক, 15 বছর বয়সের অতিথিদের পাশাপাশি সক্ষম করা হয়নি পাশাপাশি প্রত্যেকের সুরক্ষার জন্য ক্যাফেতে গৃহীত হবে না।”

আমরা যখন অপেক্ষা করছিলাম, এমন কেউ ছিলেন যিনি তরুণদের সাথে খাওয়ার ইচ্ছা পোষণ করেছিলেন এবং পাশাপাশি তাদের বলা হয়েছিল যে তারা তাদের গ্রহণ করতে পারে না, সুতরাং এটি বাস্তবায়ন করা হচ্ছে (কমপক্ষে আমরা সেখানে ছিলাম)।

কুলায়া কফিতে কীভাবে যাবেন?

কুলায়া কফি অ্যান্টিপোলো রিজ বরাবর বারানগে সান্তা ক্রুজের 23 সুমুলং হাইওয়েতে পাওয়া যায়।

ম্যানিলা থেকে, সর্বাধিক ব্যবহারিক পাশাপাশি নিরাপদ পছন্দ হ’ল ব্যক্তিগত গাড়িতে সেখানে যাওয়া। আপনাকে গাইড করতে গুগল মানচিত্র বা ওয়াজে ব্যবহার করুন। ল্যান্ডমার্কগুলির মধ্যে একটি হ’ল স্টারবাকস দ্য রিজ, যা রাস্তার ঠিক একই পাশে কৌলয়োর কাছে পাওয়া গেছে।

বাইকার/রাইডারদের মধ্যে অবস্থানটি একইভাবে বিশিষ্ট।

একটি অটো পার্কিং অঞ্চল আছে?

হ্যাঁ, তবে স্লটগুলি দ্রুত চলে যায়, বিশেষত সাপ্তাহিক ছুটির দিনে।

আমরা কৌলয়োর পাশাপাশি স্টারবাক্সের মধ্যে একটি খালি দুর্দান্ত চুক্তিতে একটি অটো পার্কিং স্লট পেতে পরিচালনা করেছি। অন্যান্য গাড়ি এবং ট্রাক অন্যান্য প্রতিষ্ঠানের সামনে বা রাস্তার পাশে পার্ক করা। অটো পার্কিং ছেলেরা রয়েছে যারা আপনাকে সহায়তা করবে। অটো পার্কিং চার্জ P50।

কৌলোর অভ্যন্তরে খুব সেরা অঞ্চলটি কোথায়?

প্রান্ত / বারান্দার চেয়ে ভাল, আরও ভাল।

তবে দিনের শেষে, আপনি কোন অঞ্চলে বসে আছেন তা নির্বিশেষে এটি তেমন কিছু যায় আসে না, আপনি সেখানে থাকাকালীন যে কোনও সময় বারান্দার প্রান্তে যেতে পারেন।

তিনটি স্তরের উন্মুক্ত অঞ্চল রয়েছে যা দেখার ডেক হিসাবে কাজ করে। আমরা যখন পরিদর্শন করেছি তখন প্রথম স্তরটি বিল্ডিংয়ের অধীনে রয়েছে, দ্বিতীয় স্তরের একটি বারান্দা রয়েছে, পাশাপাশি তৃতীয় স্তরটি বারান্ডার মতো প্রদর্শিত হবে। আমরা দেখার ক্ষেত্রের বিপরীতে প্রাচীরের বিপরীতে তৃতীয় স্তরে বসে ছিলাম, তবে আমরা এখনও আমাদের টেবিল থেকে দৃশ্যটি উপভোগ করেছি।

আমাদের টেবিল থেকে দেখুন। আমরা দূরবর্তী কোণে বসে ছিলাম তবে দৃশ্যটি এখনও বেশ আশ্চর্যজনক ছিল।

মেনুতে পণ্যগুলি কী কী?

এখানে কৌলায়া ক্যাফের বর্তমান মেনু।

খাদ্য

ভাতের উপরে কৌলায়া
দামের সীমা: পি 225 – পি 280

মেরিকিট (ভাতের উপরে টোকিনো ডাব্লু/ ডিম)

মাতাহুম (লংগানিসা ডাব্লু/ ভাতের উপরে ডিম)

মাগায়িয়ন (চালের ওপরে তপা ডাব্লু/ ডিম)

কৌলায়া এন্ট্রি
দামের সীমা: পি 245 – পি 700

চিকেন সাতে ডাব্লু/ ভাজা ডিম এবং চিনাবাদাম সস

বারবিকিউ শুয়োরের মাংসের পাঁজর ডাব্লু/ ভাজা ডিম

প্যান-সিয়ার ওয়াগিউ কিউবস

মাখনের সালমন স্টেক

মাখন বয়স্ক রিবিয়ে স্টেক

পাস্তা
দামের সীমা: P195 – P250

কালিনাও (অ্যাগলিও ই অলিও)

প্যারালুমান (কার্বনারা)

গুনিতা (সালমন পাস্তা ডাব্লু/ টমেটো ক্রিম সস)

স্যান্ডউইচস
দামের সীমা: P95 – P150

ডালিসে (প্লেইন পনির টস্টি ডাব্লু/ টমেটো ডিপ)

মাবিনি (হ্যাম পাশাপাশি পনির টস্টি ডাব্লু/ টমেটো ডিপ)

লেওওয়ে (বেকন পাশাপাশি ডিম প্যানকেক স্যান্ডউইচ)

টোস্টস
দামের সীমা: পি 155 – পি 290

প্যাডিয়ন (ব্যাগুয়েট ডাব্লু/ পালং ডিপ)

কাটিপান (কায়া টোস্ট পাশাপাশি নরম-সিদ্ধ ডিম)

মারাহুইও (টোস্ট ডাব্লু/ কাজু মাখন, বেরি, পাশাপাশি চিয়া বীজ ডাব্লু/ দইয়ের পাশাপাশি ক্রিম)

মাকিসিগ (টোস্টে ডিমগুলি শীর্ষে ডাব্লু/ গরুর মাংসের টেপা, মূলা, পাশাপাশি ডিল)

কিনাইয়া (টোস্ট ডাব্লু/ হার্ব অ্যাভোকাডো শীর্ষে ডাব্লু/ ডিম, ডিল, পাশাপাশি টমেটো)

প্যানকেকস
দামের সীমা: P145 – P190

কুন্ডিমন (আমেরিকান প্যানকেক)

সিনা (রোটি প্যানকেক ডাব্লু/ কলা)

হারানা (ওকনোমিয়াকি)

সকালের বিশেষ
দামের সীমা: p55 – p300

সুমন

পনির রোল

এনসায়মদা

মাসাগানা
(প্রাতঃরাশের প্লাটার: ভাজা ডিম, মটরশুটি, সসেজ, বেকন, প্যানকেক, পাশাপাশি টমেটো)

কৌলায়ো হর্স ডি’উভ্রেস
দামের সীমা: P185 – P400

বায়ানিহান (প্রিমিয়াম ফ্রাই)

সিলাকবো (কাজু বাদাম)

মহারলিকা (চিকেন সাতায়)

বাহাগরী (নাচোস সুপ্রিম)

পাহিমাকাস (মাছ ও চিপস)

প্যাগসামো (সিসিগ)

আল্পাস (মহিষের পোল্ট্রি উইংস)

পানীয়

কফি নির্বাচনের জন্য, তারা তৈরি করেছে (ক্লাসিক এবং প্রিমিয়াম), হট, আইসড, পাশাপাশি ড্রিপ। আঞ্চলিক কফি মটরশুটি ব্যবহার করা নিম্নলিখিত অন্তর্ভুক্ত:

বেনগুয়েট মটরশুটি

সাগদা মটরশুটি

সরংগানি মটরশুটি

মাতুটাম মটরশুটি

কৌলায়া বিশেষ মটরশুটি

নন-কফি পানকারীদের জন্য, চা পাশাপাশি চকো টেবিলও দেওয়া হয়। আপনি একইভাবে অতিরিক্ত হুইপ ক্রিমের পাশাপাশি সিরাপ (হ্যাজেলনাট, ভুনা বাদাম, টফি বাদাম, পাশাপাশি আইরিশ ক্রিম) রাখার জন্য নির্বাচন করতে পারেন।

মূল্য পরিসীমা:

ব্রিউড: পি 119 – পি 140

হট: পি 99 – পি 160

বারিস্তা বিশেষ: পি 179

ড্রিপ: পি 79 – পি 90

আইবা পিএ এ সার্বেসা

আমি এখানে ঠিক পছন্দ করি এমন একটি বিষয় হ’ল তারা traditional তিহ্যবাহী পাশাপাশি স্বাদযুক্ত কম্বুচা, গাঁজানো কালো বা পরিবেশ বান্ধব চা, পাশাপাশি আঞ্চলিক নৈপুণ্য বিয়ার পরিবেশন করে। হ্যাঁ! টেকিলা, হুইস্কি, পাশাপাশি ইতালীয় ওয়াইনগুলিও দেওয়া হয়; তবে, তারা প্রতি বোতল দেওয়া হয়।

কমুচা
মূল্য: P179 / বোতল (350 মিলিমিটার)

মূল

আদা এবং পাশাপাশি লেবু

হিবস্কাস ব্লুবেরি

আম

স্থানীয় ক্র্যাফট বিয়ার
মূল্য পরিসীমা: P148 – P180

Alcalde ফ্যাকাশে ALE

ক্রেজি Carabao
(গোল্ডেন অ্যাল, পিলসনার, গম, পাশাপাশি ফ্যাকাশে আলে)

নিপা ব্রু
(ক্রান্তীয় ধোঁয়া, সূর্য stoked, সুখী বিন্দু, পাশাপাশি হ্রাস অঞ্চল)

নিপা ব্রু এক্সপিডিশন সিরিজ

বোতল প্রতি

ইতালিয়ান ওয়াইনস: P890 – P1,000

টিকিলা: P1,480 – P1,900

হুইস্কি: পি 1480 – P3,000

আপনি কি এটি প্রস্তাব করবেন?

ভিউ জন্য, হ্যাঁ!

বিয়ারের পাশাপাশি কম্বুচা, এটি আমাদের জন্য আরও একটি। আমরা আদা এবং লেবু কমুচা, হিবস্কাস ব্লুবেরি কম্বুচা, সেইসাথে আলসাল্ডে ফ্যাকাশে আলে অর্ডার দিয়েছি।

Brewed কফি জন্য, উইন তার গরম Kaulayaw বিশেষ মিশ্রন (মাঝারি রোস্ট) আস্বাদিত।

খাদ্য যদিও একটি আরো গল্প। আমরা আলপাস (বাফেলো পোল্ট্রি উইংস), ভাজা ডিম এবং চিনাবাদাম সস দিয়ে হাঁস-মুরগি সাতটি, ভাজা ডিমের সাথে বারবেক শুয়োরের পাঁজর, পাশাপাশি বাহাগাড়ি (নাচোস সুপ্রিম) দিয়ে পাঁজর। যদিও তারা সুস্বাদু ছিল, আমাদের কাছে যা কিছু সরবরাহ করা হয়েছিল তার বেশিরভাগ রান্নার সময়, বিশেষ করে হাঁস-মুরগি উইংস ব্যবহার করতে পারে। অন্য কোন ধরনের, আমরা তাদের রান্নাঘরের এলাকায় ফিরে পাঠাতে পারতাম তবে আমরা সময়কালের বাইরে দৌড়ে গিয়েছিলাম। এটি সম্ভবত এক-বন্ধের পাশাপাশি আমরা কেবল দুর্ভাগ্যজনক ছিলাম। আমাদের জন্য একটি সমস্যা ছিল না যেহেতু আমরা খাবারের জন্য সেখানে ছিলাম না।

কিন্তু দেখার জন্য পাশাপাশি পানীয়ের জন্য আসুন! আমি আনন্দের সাথে পাশাপাশি আমার অন্য বন্ধুদের কয়েকটি আনতে হবে।

কৌলায়ো বিশদগুলির সাথে যোগাযোগ করুন

মোবাইল নম্বর: 0917 690 2582

ই-মেইল ঠিকানা: kaulayawcoffee@gmail.com

অফিসিয়াল এফবি পৃষ্ঠা: কৌলায় কফি

Yosh Dimen থেকে অতিরিক্ত শব্দ সঙ্গে

YouTube এ আরো টিপস ⬇️⬇️⬇️

সম্পর্কিত পোস্ট:

রিজালিতে পিলিলা বায়ু খামার: ম্যানিলার কাছাকাছি বায়ুচলাচল

P1000 এর অধীনে ম্যানিলা কাছাকাছি দেখতে 7 টি অবস্থান

Antipolo মধ্যে Casa সান্তা মিউজিয়াম: প্রবেশ ফি, রুটিন এবং অন্যান্য টিপস

২0২২ ডট-স্বীকৃত হোটেল ও রিজরর্স রিজাল (অ্যান্টিপোলো, ট্যানে, সান মাতিও ও আরও বেশি!)

25 সুন্দর রিজাল পর্যটক এলাকা দেখতে এবং জিনিসগুলি করতে

Pinto আর্ট মিউজিয়াম ট্র্যাভেল গাইড এবং নতুন বৈশিষ্টসূচক নির্দেশিকা

ক্লাউড 9 অ্যান্টিপোলো: ডেক দেখুন, ঝুলন্ত ব্রিজ ও রেষ্টুরেন্ট গাইড

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Post

ভ্রমণের সময় একঘেয়েমি পরাজিত করার পদ্ধতিভ্রমণের সময় একঘেয়েমি পরাজিত করার পদ্ধতি

ভ্রমণ একটি মজাদার পাশাপাশি আকর্ষণীয় অভিজ্ঞতা, তবে এটি একইভাবে মাঝে মাঝে ক্লান্তিকর হতে পারে। কয়েক ঘন্টা বিমানের উপর বসে থাকা বা ভ্রমণ সংযোগগুলিতে অপেক্ষা করা ক্লান্তিকর হতে পারে, পাশাপাশি সৈকত

তুরস্কে বিলাসবহুল গুলেট ক্রুজতুরস্কে বিলাসবহুল গুলেট ক্রুজ

তুরস্ক একটি অত্যাশ্চর্য দেশ যা প্রচুর historical তিহাসিক ধ্বংসাবশেষ, সাইট-দেখার অবস্থানগুলির পাশাপাশি অবশ্যই আঞ্চলিক আকর্ষণ রয়েছে। যাইহোক, তুরস্কে একটি উচ্চ-শেষ গুলেট ক্রুজ হিসাবে আইডিলিকের পরিবর্তে কিছুই নেই। একটি তুরস্কের উচ্চ-শেষ