15 ন্যান্টকেট, ম্যাসাচুসেটস [প্রস্তাবিত ট্যুর সহ]

আপনার পরবর্তী গ্রীষ্মকালীন ভ্রমণের গন্তব্যকে বিশ্বাস করে পারফর্ম করার জন্য? আপনার জন্য আমাদের প্রতিক্রিয়া যেমন আছে তেমন বিশ্বাস করবেন না! ম্যাসাচুসেটস -এ ন্যান্টকেট এমন একটি অবস্থান যা আপনার বিবেচনা করা উচিত! এর টিউন-ব্যাকড সৈকতগুলির সাথে, লোকেরা এখানে ব্যয়ের সময়কে সত্যই প্রশংসা করবে। অসাধারণ রেস্তোঁরা, অমিতব্যয়ী বুটিক, পাশাপাশি স্টিপল চার্চগুলি, আপনি এখানে কখনও ভুল হতে পারবেন না।

ছবি ডগ কের সিসি বাই-এসএ 2.0
এই কারণগুলির কারণে, আমরা ম্যাসাচুসেটস, ন্যান্টকেটে দেখতে পাচ্ছেন এমন 15 টি জিনিস যা আপনি সম্ভাব্যভাবে করতে পারেন তা উল্লেখ করেছি। এই তালিকাটি আপনাকে এখানে যেতে বেছে নেওয়ার সময় আপনার কী করা উচিত তার একটি ধারণা সরবরাহ করবে।

অন্যান্য নিবন্ধগুলি আপনি পড়তে পারেন:

মার্কিন যুক্তরাষ্ট্রের ম্যাসাচুসেটস-এর খুব সেরা হোটেলগুলির তালিকা-সাশ্রয়ী মূল্যের থেকে উচ্চ-শেষ হোটেলগুলিতে

মার্কিন যুক্তরাষ্ট্রের রোড আইল্যান্ডে প্রস্তাবিত সাশ্রয়ী মূল্যের হোটেলগুলির সম্পূর্ণ তালিকা

মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ হ্যাম্পশায়ারের খুব সেরা হোটেলগুলির তালিকা-সাশ্রয়ী মূল্যের থেকে উচ্চ-শেষ হোটেলগুলিতে

মার্কিন যুক্তরাষ্ট্রের কানসাসের খুব সেরা হোটেলগুলির তালিকা-সাশ্রয়ী মূল্যের থেকে উচ্চ-শেষ হোটেলগুলিতে

আমার মায়ের সাথে নিউইয়র্কের 5 দিনের সময়সূচী – টিপিড পরামর্শের পাশাপাশি ফিলিপিনো ভ্রমণকারীদের জন্য ক্রিয়াকলাপ!

সুচিপত্র

ম্যাসাচুসেটস ন্যান্টকেটে পারফর্ম করার জন্য সেরা জিনিস

1. তিমি যাদুঘর
2. মাদাকেট বিচ
3. সিসকো ব্রিউয়ার্স
4. দুর্দান্ত পয়েন্ট লাইট
5. ব্রেন্ট পয়েন্ট বাতিঘর
6. ইগান মেরিটাইমের ন্যান্টকেট শিপ ওয়ার্ক এবং লাইফস্যাভিং মিউজিয়াম
7. ন্যান্টকেট লাইটশিপ ঝুড়ি যাদুঘর
৮. কসকাটা-গায়ে বন্যজীবন শরণার্থী
9. ওল্ড মিল
10. জেটিস বিচ
১১. প্রাচীনতম বাড়ি (জেথ্রো কফিন হাউস) পাশাপাশি রান্নাঘর অঞ্চল বাগান
12. ন্যান্টকেট অ্যাথেনিয়াম
13. স্কোনসেট ব্লাফ ওয়াক
14. ন্যান্টকেটের থিয়েটার ওয়ার্কশপ
15. খুব প্রথম মণ্ডলীর গির্জা
ম্যাসাচুসেটস, ন্যান্টকেটে ম্যাসাচুসেটসডে ন্যান্টকেটে 3 দিন শেষ করার জিনিসগুলি
ম্যাসাচুসেটস ন্যান্টকেটে দ্বিতীয় দিন
ম্যাসাচুসেটস, ন্যান্টকেটে 3 দিন

ন্যান্টকেট, ম্যাসাচুসেটস সম্পর্কে প্রায়শই জিজ্ঞাসা করা উদ্বেগ

ম্যাসাচুসেটস ন্যান্টকেটে পারফর্ম করার জন্য সেরা জিনিস

1. তিমি যাদুঘর

ম্যাসাচুসেটস অফিস অফ ট্র্যাভেল অ্যান্ড ট্যুরিজম সিসি বাই-এনডি 2.0
এক হাজারেরও বেশি শিল্প, শিল্পকর্ম, পাশাপাশি প্রদর্শিত ট্রেজারার সহ, তিমি জাদুঘরে যাওয়া আপনাকে সময় মতো ভ্রমণ করতে দেয়। স্ক্রিনগুলি 4 শতাব্দীরও বেশি সময় ধরে দ্বীপের গল্পটি বলে। পর্দার ভিজ্যুয়াল উপস্থাপনা পাশাপাশি তথ্যবহুল পাশাপাশি উপস্থাপন করা হয়।

2. মাদাকেট বিচ

2.0 দ্বারা বব পি। বি সিসি দ্বারা ছবি
একটি আদর্শ রোদেথিং অভিজ্ঞতার জন্য, মাদাকেট বিচে রওনা! নরম বালি, সীমাহীন স্কাইলাইন, পাশাপাশি শান্ত জল আপনাকে স্বাগত জানাবে। সৈকতের সুন্দর পরিবেশ একটি প্লাস। মাদাকেট বিচে কোনও পরিবারের ভ্রমণ কখনই সেই মজাদার হবে না।

প্রস্তাবিত ট্যুর: বোস্টন থেকে ন্যান্টকেট ডে ট্রিপ শাটল বিতরণ এবং উচ্চ-গতির ফেরি সহ

3. সিসকো ব্রিউয়ার্স

আপনি কি শহরের অন্যতম সেরা-স্বাদযুক্ত পানীয় পান করার সময় অনলাইন সংগীত শুনতে চান? তারপরে সিসকো ব্রিউয়াররা আপনাকে পেয়েছে! এই যুবকটির পাশাপাশি কুকুর-বান্ধব ব্রোয়ারি কেবল একটি ব্রোয়ারি নয়। তাদের একইভাবে একটি ওয়াইনারি পাশাপাশি একটি ডিস্টিলি রয়েছে, যাতে আপনি কোন পানীয়টি পছন্দ করেন তা নির্বাচন করতে পারেন। আকর্ষণীয়, তাই না?

4. দুর্দান্ত পয়েন্ট লাইট

টিম স্যাকটন সিসি বাই-এসএ 2.0 দ্বারা ছবি
এই সুন্দর অঞ্চলটি কসকাটা কোটু বন্যজীবন শরণার্থীতে পাওয়া যায়। এটি 4-চাকাযুক্ত গাড়ি দ্বারা উপলব্ধ। আপনি একটি জিপ ইজারা দিতে পারেন, তারপরে পারমিট পেতে পাশাপাশি এই 60 ফুট historic তিহাসিক বাতিঘরটিতে যাওয়ার জন্য একটি সুন্দর ড্রাইভে আনন্দিত। তবে আপনি যদি চান তবে আপনি একইভাবে বাতিঘরটির একটি ট্রিপ পেতে পারেন কারণ ট্রিপ গাইডগুলি জ্ঞানযোগ্য পাশাপাশি বন্ধুত্বপূর্ণ।

5. ব্রেন্ট পয়েন্ট বাতিঘর

ছবি ডগ কের সিসি বাই-এসএ 2.0
ব্রান্ট পয়েন্ট বাতিঘরটি 1746 সালে স্বীকৃত হয়েছিল, পাশাপাশি এখনও ব্যবহারে রয়েছে। এটি আমেরিকার দ্বিতীয় প্রাচীনতম বাতিঘর যা এখনও 250 বছরেরও বেশি সময় ধরে চলছে। আপনি যখন এখানে যান, আপনি বাইরে বাইরে প্রচুর ফটো তুলতে পারেন, তবে ভিতরে যাওয়া নিষিদ্ধ।

প্রস্তাবিত ট্যুর: মধ্যাহ্নভোজন সহ মার্থার দ্রাক্ষাক্ষেত্রের ব্যক্তিগত ভ্রমণ

6. ইগান মেরিটাইমের ন্যান্টকেট শিপ ওয়ার্ক এবং লাইফস্যাভিং মিউজিয়াম

ম্যাসাচুসেটস অফিস অফ ট্র্যাভেল অ্যান্ড ট্যুরিজম সিসি বাই-এনডি 2.0
ন্যান্টকেট দ্বীপটিকে একইভাবে “আটলান্টিকের কবরস্থান” বলা হয় কারণ আশেপাশের জলে ঘটে যাওয়া প্রচুর জাহাজ ভাঙা। ইগান মেরিটাইমের ন্যান্টকেট শিপ ওয়ার্ক এবং লাইফস্যাভিং যাদুঘরটি যারা জাহাজ ধ্বংসস্তূপযুক্ত মেরিনারদের উদ্ধার করতে তাদের জীবন ঝুঁকিপূর্ণ করেছিলেন তাদের প্রতি উত্সর্গীকৃত। যাদুঘরটি 158 পোলপিস রোডে পাওয়া যায়।

7. ন্যান্টকেট লাইটশিপ ঝুড়ি যাদুঘর

ন্যান্টকেট লাইটশিপ ঝুড়ি যাদুঘর একটি আরাধ্য যাদুঘর পাশাপাশি একটি উপহারের দোকান। ভিতরে, আপনি ঝুড়ির আকর্ষণীয় সংগ্রহের পাশাপাশি ঠিক কীভাবে তৈরি করেছেন তা দেখতে পাবেন। এই ছোট্ট আরাধ্য দোকানে ঘুরে দেখার সময় ঝুড়ি তৈরির ইতিহাস আবিষ্কার করুন।

৮. কসকাটা-গায়ে বন্যজীবন শরণার্থী

ছবি অ্যাড্রিয়ান স্কটো সিসি বাই-এসএ 2.0
এই একেবারে মনোরম বন্যজীবন শরণার্থী দেখুন। আপনি হরিণ, র‌্যাপ্টরস, পাশাপাশি শোরবার্ডস এই অঞ্চলে খেলবেন। এখানে ভ্রমণ করে, আপনি হয় হাঁটতে পারেন, তবে কয়েক ঘন্টা ধরে হাঁটার আশা করতে পারেন, বা আপনি একইভাবে তাদের গাইডেড ওভার-স্যান্ড গাড়ি ট্যুর চেষ্টা করতে পারেন।

9. ওল্ড মিল

এটি মার্কিন যুক্তরাষ্ট্রে প্রাচীনতম কাজের উইন্ডমিল। এটি একটি দ্রুত স্টপ আছেশীতল চেহারা মিল। মিলগুলি কীভাবে কাজ করে ঠিক কীভাবে কাজ করে তা বোঝার পাশাপাশি এই উইন্ডমিলের ইতিহাস বুঝতে পারে এমন একটি অপসারণ আপনার কাছে থাকবে।

10. জেটিস বিচ

জেফ ডেল সিসি দ্বারা 2.0 দ্বারা ছবি
উত্তেজনা দূর করার একটি ভাল পদ্ধতি হ’ল সৈকতে যাওয়া। আপনি যদি ন্যান্টকেটে কোন সৈকত যাবেন সে সম্পর্কে বিশ্বাস করে থাকেন তবে জেটিস বিচই এর উত্তর। এটি ছাগলছানা-বান্ধব কারণ তরঙ্গগুলি শক্তিশালী পাশাপাশি বিশাল নয়।

১১. প্রাচীনতম বাড়ি (জেথ্রো কফিন হাউস) পাশাপাশি রান্নাঘর অঞ্চল বাগান

ম্যাসাচুসেটস অফিস অফ ট্র্যাভেল অ্যান্ড ট্যুরিজম সিসি বাই-এনডি 2.0
এই প্রাচীনতম বাড়িটি 1686 সালে বিকশিত হয়েছিল The বিল্ডিংটি দেখার মতো খুব বেশি কিছু নয় তবে এখানে থাকা পরিবারের পিছনে গল্পটি আকর্ষণীয়।

12. ন্যান্টকেট অ্যাথেনিয়াম

আপনি যদি বইয়ের কৃমি হন তবে আপনার এখানে ন্যান্টকেট অ্যান্থেনিয়ামে যেতে হবে। এটি ম্যাসাচুসেটস এর ন্যান্টকেটের একটি পাবলিক লাইব্রেরি। এটি কয়েক মিলিয়ন বই, চলচ্চিত্র, পাশাপাশি সংগীত পূর্ণ। এটি একইভাবে সম্পূর্ণ বিনামূল্যে ওয়াইফাই সংকেত, কম্পিউটার অ্যাক্সেস, পাশাপাশি একটি দর্শনীয় বাগান সরবরাহ করে।

13. স্কোনসেট ব্লাফ ওয়াক

ম্যাসাচুসেটস অফিস অফ ট্র্যাভেল অ্যান্ড ট্যুরিজম সিসি বাই-এনডি 2.0
একটি সুন্দর জায়গায় একটি স্বাচ্ছন্দ্যময় হাঁটা চান? স্কোনসেট ব্লাফ ওয়াক হ’ল অবস্থান। এই অঞ্চলের প্রশান্তি আপনার দিনটিকে ভালভাবে ব্যয় করে। মতামত, প্রশান্তি, পাশাপাশি কবজ, আপনি অবশ্যই এর সমস্ত কিছুর যোগ্য। আপনি ন্যান্টকেট থাকাকালীন এটি মিস করবেন না।

14. ন্যান্টকেটের থিয়েটার ওয়ার্কশপ

ন্যান্টকেটের মুভি থিয়েটার ওয়ার্কশপে একটি বিস্ফোরণ ঘটেছে। বিশেষজ্ঞ অভিনেতাদের সাথে একটি নাটক দেখতে আনন্দিত যারা অত্যন্ত শক্তিশালী পাশাপাশি বিনোদনমূলক। আপনি এখানে আপনার সময় ব্যয় করতে হবে না!

15. খুব প্রথম মণ্ডলীর গির্জা

ম্যাসাচুসেটস, ন্যান্টকেটের একটি সুন্দর গির্জা। আপনি বেল টাওয়ারের শীর্ষের মতো আরোহণের পাশাপাশি ন্যান্টকেটের সমস্ত চারটি দিকে দেখতে পারেন। স্টিপলে আরোহণের জন্য একটি $ 5 চার্জ রয়েছে, তবে এটি বেশ মূল্যবান। দর্শনগুলি দমকে রয়েছে।

ম্যাসাচুসেটস, ন্যান্টকেটে 3 দিন দিয়ে শেষ করার জিনিসগুলি

ছবি ডগ কের সিসি বাই-এসএ 2.0

ম্যাসাচুসেটস ন্যান্টকেটে প্রথম দিন

হুইলিং মিউজিয়াম – ঠিক এখানে প্রথমে যাওয়া একটি দুর্দান্ত ধারণা কারণ আপনি ন্যান্টকেটের ইতিহাস সম্পর্কে আবিষ্কার করতে সক্ষম হবেন। আপনি যে অবস্থানটি অন্বেষণ করতে চলেছেন সে সম্পর্কে আরও অনেক কিছু বোঝার জন্য সবচেয়ে সেরা পদ্ধতি।

ম্যাসাচুসেটস ন্যান্টকেটে দ্বিতীয় দিন

মাদাকেট সৈকত – আপনি যদি ন্যান্টকেট থাকেন তবে আপনার এটি মিস করা উচিত নয়। আপনার ভাল বন্ধুবান্ধব বা পরিবারের সাথে ঠিক এখানে দিনটি ব্যয় করার পাশাপাশি একটি মজাদার সৈকত যাত্রাও করুন!

ম্যাসাচুসেটস, ন্যান্টকেটে 3 দিন

সিসকো ব্রিউয়ার্স – পানীয় প্রেমীদের জন্য একটি স্বর্গ। এই ব্রোয়ারিতে একইভাবে একটি ডিস্টিলি পাশাপাশি ওয়াইনারি রয়েছে। এগুলির সমস্তই আকর্ষণীয় পাশাপাশি দর্শনার্থীদের জন্য অসাধারণ পানীয় সরবরাহ করে। আপনার ট্রিপটি শেষ করার জন্য খুব সেরা পদ্ধতিটি হ’ল কিছু দুর্দান্ত পানীয়ের বোতল থাকা।

ন্যান্টকেট, ম্যাসাচুসেটস সম্পর্কে প্রায়শই জিজ্ঞাসা করা উদ্বেগ

ছবি ডগ কের সিসি বাই-এসএ 2.0
1. ম্যাসাচুসেটস ন্যান্টকেট ভ্রমণ করা কি ঝুঁকিমুক্ত?

ন্যান্টকেট পর্যটকদের জন্য একেবারে ঝুঁকিপূর্ণ। আপনি মারাত্মক অপরাধ বা কোনও ধরণের প্রতিকূল পরিস্থিতি সম্পর্কে হতাশ না করে শহরের আশেপাশে যেতে পারেন।

২. ন্যান্টকেট, ম্যাসাচুসেটসকে দেখার জন্য সবচেয়ে ভাল সময় কখন?

আপনি যদি স্বাচ্ছন্দ্যময় পাশাপাশি কম যানজট ট্রিপ চান, মার্চ থেকে এপ্রিল পাশাপাশি সেপ্টেম্বর থেকে অক্টোবর ন্যান্টকেট যাওয়ার জন্য সবচেয়ে ভাল সময়। এই মাসগুলিতে, পর্যটকদের একটি দুর্দান্ত চুক্তি হবে না পাশাপাশি শহরে ব্যয়গুলি অনেক বেশি যুক্তিসঙ্গত। স্মৃতিসৌধের পাশাপাশি শ্রম দিবসের মধ্যে ন্যান্টকেট ভিড় হয়ে ওঠে পাশাপাশি ব্যবহারিকভাবে যা কিছু উচ্চতর হয় তার ব্যয়ও হয়।

৩. ঠিক কীভাবে ন্যান্টকেট, ম্যাসাচুসেটস এ যাবেন?

ন্যান্টকেটের প্রাথমিক ফ্লাইট টার্মিনালটি হ’ল ন্যান্টকেট মেমোরিয়াল বিমানবন্দর। সেখানে যেতে, আপনার একটি লিঙ্কিং ফ্লাইট প্রয়োজন। কিছু এয়ারলাইনস, বিশেষত নিউইয়র্কের সরাসরি ন্যান্টকেটে যাওয়ার সরাসরি বিমান রয়েছে। আরও অনেক প্রস্তাবিত ফ্লাইটগুলি পরিদর্শন করতে, কেবল স্কাইস্ক্যানার দেখুন।

আপনি কি পিন্টারেস্টে আছেন? এই পিন!

লেখক সম্পর্কে

হাই! আমি ফাতিমা। আমার প্রথম বড় ভ্রমণটি 2016 সালে সেবুতে সুন্দরী শহরটিতে ছিল। এর পরে, আমি ভ্রমণের কথা ভাবলাম। এখন আমি ভাষাগুলির পাশাপাশি অন্যান্য দেশের সংস্কৃতিগুলি আবিষ্কার করতে আনন্দিত। আমার লক্ষ্য হ’ল প্রতি বছর কমপক্ষে একটি দেশ দেখার পাশাপাশি আমার অভিজ্ঞতাগুলি রচনা বা ব্লগিংয়ের সাথে অন্যান্য লোকের সাথে ভাগ করে নেওয়া। ইনস্টাগ্রামে আমার সাথে মেনে আমার যাত্রা দেখুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Post

ভ্রমণের সময় একঘেয়েমি পরাজিত করার পদ্ধতিভ্রমণের সময় একঘেয়েমি পরাজিত করার পদ্ধতি

ভ্রমণ একটি মজাদার পাশাপাশি আকর্ষণীয় অভিজ্ঞতা, তবে এটি একইভাবে মাঝে মাঝে ক্লান্তিকর হতে পারে। কয়েক ঘন্টা বিমানের উপর বসে থাকা বা ভ্রমণ সংযোগগুলিতে অপেক্ষা করা ক্লান্তিকর হতে পারে, পাশাপাশি সৈকত

অ্যাথেন্স টু মেটিওরা: বাস, ট্রেন বা গাড়ি ভাড়া (ভাড়া এবং সময়সূচী)অ্যাথেন্স টু মেটিওরা: বাস, ট্রেন বা গাড়ি ভাড়া (ভাড়া এবং সময়সূচী)

ট্রেন, বাস, ট্যাক্সি বা ভাড়া নেওয়া গাড়িতে অ্যাথেন্স বিমানবন্দর বা অ্যাথেন্স সিটি সেন্টার থেকে মেটিওরাতে কীভাবে যেতে হবে তা এখানে। আমরা আপনার রেফারেন্সের জন্য অ্যাথেন্স-কালম্বাকা ট্রেন এবং বাসের সময়সূচীও অন্তর্ভুক্ত

হংকং ডিজনিল্যান্ড: ছাড়যুক্ত টিকিট এবং ট্র্যাভেল গাইডহংকং ডিজনিল্যান্ড: ছাড়যুক্ত টিকিট এবং ট্র্যাভেল গাইড

ডিজনি এবং থিম পার্ক একত্রিত করুন, তারপরে আপনি নিজেকে পৃথিবীর সবচেয়ে সুখী জায়গায় খুঁজে পাবেন! আপনি যদি আপনার চেক আউট ভাল পরিকল্পনা করেন তবে এটি। হংকং ডিজনিল্যান্ড এশিয়া এবং বিশ্বের