শিটল্যান্ডে ওয়াইল্ড ওভারল্যান্ড জার্নি

অ্যাডভেঞ্চারাস কেটে অনুমোদিত লিঙ্ক রয়েছে। আপনি যদি এই লিঙ্কগুলির মাধ্যমে ক্রয় করেন তবে আমি আপনাকে অতিরিক্ত ব্যয় ছাড়াই কমিশন উপার্জন করব। ধন্যবাদ!

টুইটারে শেয়ার করুন
ফেসবুকে ভাগ কেরো
Pinterest এ ভাগ করুন
ইমেল শেয়ার

যখন আপনার শেষ গন্তব্যটি কোথাও শিটল্যান্ডের মতো সুদূর এবং অদ্ভুত, আপনি জানেন যে সেখানে যাত্রা আকর্ষণীয় হবে। শিটল্যান্ডে আমাদের যাত্রা এডিনবার্গ থেকে আবারডিনে রোড ট্রিপ দিয়ে শুরু হয়েছিল। আমাদের অনিচ্ছাকৃত ওয়াইল্ড অ্যান্ড সেক্সি বাসে হ্যাগিস অ্যাডভেঞ্চারের সাথে ভ্রমণ, আমরা দীর্ঘ পথ থামিয়েছি:

হাইল্যান্ড গেমসের বাড়ি ব্রেমারকে …

এবং বালমোরালের ঠিক বাইরে ক্রথির কাছে এবং যেখানে রানী ভিক্টোরিয়ার প্রেমিককে সমাধিস্থ করা হয়েছে।

অবশ্যই, আমাদের গোষ্ঠীর জন্য, আমি মনে করি কবরস্থানের হাইলাইটটি ছিল ফ্যানি কামিং নামের কবর।

রোড ট্রিপের মাধ্যমে আমরা কিছু ভাইকিং শেনানিগানদের কাছে উঠলাম…

এবং এটি একটি বিস্ফোরণ ছিল। আমরা হুইস্কির বোতলটি চারপাশে পেরিয়ে একে অপরের সাথে রসিকতা করলাম এবং বোধগম্য সুন্দর স্কটিশ ল্যান্ডস্কেপের দিকে উইন্ডোটি তাকিয়ে রইলাম।

তবে আমরা নৌকায় পৌঁছানোর সাথে সাথে আমার পেট আমার হাঁটুর কাছে নেমে গেল।

ভ্রমণের পরিকল্পনা করার সময়, আমি বেশিরভাগ অংশের জন্য আমার মনের বাইরে “রাতারাতি ফেরি” অংশটি ঠেলে দিয়েছিলাম। আমি এটি ঘটেছে মোকাবেলা করব।

তবে সত্যটি হ’ল, শেষ বার আমি রাতারাতি নৌকায় গিয়েছিলাম, এটি ঘটেছিল:

এবং এটি ঘটেছে:

এবং এটি ঘটেছে:

হ্যাঁ, দশ মাস আগে আমার ইন্দোনেশিয়া জাহাজ ভাঙার পর থেকে এটি আমার প্রথমবারের মতো দীর্ঘ নৌকা যাত্রায়। আমি নার্ভাসভাবে আমার দাঁত কেটে ফেলেছি এবং প্রতিটি জরুরি প্রস্থানটি সম্ভব সন্ধান করার প্রতিশ্রুতি দিয়েছি।

তবে আমি নর্থলিংক ফেরিটিতে পা রাখার সাথে সাথে আমার ভয় একটি কিশোরী কিছুটা শান্ত হয়েছিল। এটি একটি দুর্দান্ত জাহাজ ছিল – আমার প্রত্যাশার চেয়ে অনেক সুন্দর। আমি শিথিল করতে পারি। সামান্য। যতক্ষণ না আমি বমি বমি ভাব-প্ররোচিত চপ্পি হওয়ার জন্য উত্তর সাগরের খ্যাতি সম্পর্কে ভাবি না।

শিটল্যান্ডের যাত্রা শুরু করে অ্যাবারডিনে শুরু হয়েছিল, প্রায় ছয় ঘন্টা পরে অর্কনিতে থামছিল, তারপরে আরও ছয় ঘন্টা দূরে শিটল্যান্ডে চলে গেল। আবহাওয়ার উপর নির্ভর করে সময়গুলি পরিবর্তিত হতে পারে।

ব্রিটিশ ট্র্যাভেলা বড়িগুলি পপ করার সময় (“ভ্রমণ অসুস্থতার জন্য”, প্রশ্নে ভ্রমণ অসুস্থতা মোশন সিকনেস, ডায়রিয়া বা পুরোপুরি অন্য কিছু বোঝায় কিনা তা নির্দিষ্ট করে না, আমি উঠে দাঁড়িয়েছিলাম এবং উত্তর সাগরের বন্য তরঙ্গ এবং ভারী দোলাতে অভ্যস্ত হয়ে পড়েছি নৌকা নৌকাটি ইন্দোনেশিয়ার সেই রাতে সেই রাতে শক্তভাবে দুলছিল।

“কেট, আপনি কি বসতে চান?” তারা তাদের খাবার খেতে গিয়ে সবাই আমাকে জিজ্ঞাসা করতে থাকে।

“না, আমি ভাল আছি।” অ্যাবারডিনের আলো অদৃশ্য না হওয়া পর্যন্ত আমি দিগন্তের দিকে চোখ রেখেছিলাম। এবং কেবল তখনই আমার মন জুড়ে ঝলকানি চিত্রগুলি উপেক্ষা করে আমার নতুন কুঁড়িগুলির সাথে একটি সিট নেওয়ার এবং চ্যাট করার সাহস ছিল।

সম্ভবত এটি ট্র্যাভেলা বড়ি ছিল। সম্ভবত এটি ছিল সংস্থা। তবে আমি খুব কমই কোনও সমুদ্রীয়তার সাথে তেরো ঘন্টা ভারী দোলনা নৌকা ভ্রমণের মধ্য দিয়ে যেতে পেরেছি – আমার পক্ষে প্রথম।

আমরা চারটি কেবিনে ছিলাম এবং এটি ক্ষুদ্র হলেও এটি পরিষ্কার, দক্ষতার সাথে ডিজাইন করা হয়েছিল এবং সাবধানতার সাথে নিযুক্ত হয়েছিল – ক্রুজ জাহাজের মতো। অবশ্যই দক্ষিণ -পূর্ব এশিয়া থেকে বেশ কয়েকটি দৈত্য পদক্ষেপ।

পরে সেই রাতে, আমি বুঝতে পেরেছিলাম যে আমরা কেবিনগুলি, পিরিয়ডের জন্য কত ভাগ্যবান! বোর্ডে থাকা সবাই এত ভাল পারফরম্যান্স করেনি।

এই লোকেরা সকলেই কেবিনগুলির জন্য অপেক্ষা করা ছিল, তবে চূড়ান্ত কাটটি তৈরি করেনি।

আবারও, আমি নিজে থেকে এটি করার পরিবর্তে হাগিস অ্যাডভেঞ্চারের সাথে হেলি এএতে গিয়ে খুব খুশি হয়েছিলাম – আমি যদি নিজে থেকেই বুকিং করতাম তবে আমি সম্ভবত নিজেই মেঝেতে ক্র্যাশ হয়ে শেষ করতে পারতাম, খুব নির্বিঘ্নে এনে দেওয়াও ছিল না ঘুমানোর ব্যাগ.

এবং তারপর মজা শুরু।

আপনি যদি আপ হেলি এএর জন্য শিটল্যান্ডে ফেরি নিয়ে যাচ্ছেন তবে উত্সবের আগের রবিবার রাতে আপনি এটি করেছেন তা নিশ্চিত করুন। নৌকাটি লোকেরা কিছুটা তাড়াতাড়ি তাদের উপভোগ শুরু করে ভরা।

সংগীত দেরিতে শুরু হয়েছিল এবং দেরিতে চালিয়ে গেল। এই তিনজন ছেলেরা বারের জীবন ছিল, traditional তিহ্যবাহী শিটল্যান্ড সংগীত বাজানো এবং আমাদের ড্রামগুলি খেলতে দেয়।

আমাদের গাইড টনি এবং ডগি প্রতি বছর এই ট্রিপটি তৈরি করে, তাই তাদের প্রতিটি ক্রসিংয়ে প্রচুর বন্ধু রয়েছে!

ট্রিপটি শুরু হওয়ার সাথে সাথে আমাদের মহিলাদের ভাইকিংসের সাথে পরতে দাড়ি দেওয়া হয়েছিল। তারা অবশ্যই সেই রাতে একটি ওয়ার্কআউট পেয়েছে!

এটি নাচের একটি রাত ছিল (আপনি কি কখনও দোলনা নৌকায় এটি করার চেষ্টা করেছেন? সহজ নয়!), বরফ ভাঙা এবং জেনারেল শেননিগানস-আমাদের ভ্রমণ শুরু করার একটি দুর্দান্ত উপায়।

রাত্রে ঘুমানোর পরে, আমরা সকাল সাড়ে at টায় ডক করে 30 মিনিট পরে শিটল্যান্ডে যাত্রা করি। তবুও তাড়াতাড়ি, আকাশটি সবেমাত্র হালকা হতে শুরু করেছিল, এবং আমরা এটি অন্বেষণ শুরু করার জন্য একটি কিউ হিসাবে নিয়েছিলাম।

শিটল্যান্ডের জন্য যেখানে ট্রিপটি সত্যিই শুরু হবে।

আপ হেলি এএ ট্রিপে সত্যই দুর্দান্ত সময়ের জন্য হ্যাগিস অ্যাডভেঞ্চারকে অনেক ধন্যবাদ। সমস্ত মতামত, বরাবরের মতো, আমার নিজস্ব।

ক্যাটেনভার থেকে ইমেল আপডেটগুলি একটি পোস্ট মিস করুন। যে কোনও সময় সাবস্ক্রাইব!

প্রথম নাম প্রথম নাম
শেষ নামেলাস্ট নাম
আপনার ইমেল আপনার ইমেল
জমা দিন

টুইটারে শেয়ার করুন
ফেসবুকে ভাগ কেরো
Pinterest এ ভাগ করুন
ইমেল শেয়ার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Related Post

সান লুইস ওবিস্পো কাউন্টিতে ক্যালিফোর্নিয়ার সুদৃশ্য সেন্ট্রাল কোস্টলাইন বরাবর দশটি গন্তব্য বৈশিষ্ট্যযুক্ত সিএ হাইওয়ে 1 আবিষ্কারের পথসান লুইস ওবিস্পো কাউন্টিতে ক্যালিফোর্নিয়ার সুদৃশ্য সেন্ট্রাল কোস্টলাইন বরাবর দশটি গন্তব্য বৈশিষ্ট্যযুক্ত সিএ হাইওয়ে 1 আবিষ্কারের পথ

অন্বেষণ করুন, সিএ হাইওয়ে 1 আবিষ্কারের পথটি আপনার পরবর্তী গৃহস্থালী রোড ভ্রমণের পরিকল্পনা করার জন্য একটি ব্যয়বহুল অবস্থান। সম্প্রতি আপডেট হয়েছে, সিএ হাইওয়ে 1 ডিসকভারি পাথ ওয়েব সাইটটি কোনও পরিবারের

উত্তর ওরেগন উপকূল 38 মাইলউত্তর ওরেগন উপকূল 38 মাইল

এ নিউপোর্ট এবং নেসকোইনের মধ্যে 38 মাইল ড্রাইভটি অবশ্যই প্রায় এক ঘন্টা সময় নিতে হবে, ধরে নিয়ে আপনি কোনও স্টপ করেন নি বলে ধরে নিই। বাস্তবে, আপনি সেন্ট্রাল ওরেগন উপকূলের

অনিলাও বাটাঙ্গাস: ট্র্যাভেল গাইড এবং বাজেট পরিকল্পনা ট্র্যাভেল প্ল্যানঅনিলাও বাটাঙ্গাস: ট্র্যাভেল গাইড এবং বাজেট পরিকল্পনা ট্র্যাভেল প্ল্যান

আপনি যদি বাটাঙ্গাস আনিলাও সম্পর্কে ভ্রমণের তথ্য সন্ধান করার চেষ্টা করছেন তবে আপনি আদর্শ জায়গায় এসেছেন। নীচে আমাদের বর্তমান ডিআইওয়াই আনিলাও ট্র্যাভেল গাইড ব্লগটি রিসর্টগুলি, নৌকা ভ্রমণগুলির পাশাপাশি করার মতো